1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:২৪ অপরাহ্ন

কুতুবপুরে আ,লীগ নেতার কাণ্ডে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ৮৯
কুতুবপুরে আ,লীগ নেতার কাণ্ডে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া

কথায় বলে “গায়েঁ মানে না আপনি মোড়ল”। গ্রাম বাংলার এই প্রবাদ বাক্যের মতো হাজী জসিম উদ্দিন নিজেই নিজেকে ঘোষণা দিয়েছেন তিনি কুতুবপুর শাহি মহল্লা মসজিদ কমিটির আহবায়ক। যা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকেও প্রচার করছেন বলেও জানা যায়। জসিম উদ্দিন ফতুল্লার কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

 

এ নিয়ে কুতুবপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ড এলাকাবাসীর মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

 

স্থানীয় একাধিক সূত্রের মতে, শাহী মহল্লা কবরস্থান মসজিদ কমিটি নিয়ে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটতে পারে। তাই এ বিষয়ে মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের হস্তক্ষেপ কামনা করছেন এলাকাবাসী।

 

জানা যায়, কুতুবপুর ইউনিয়ন শাহী মহল্লা কবরস্থান কমিটির মেয়াদ শেষ হয়েছে গত বছরের ৩১ শে ডিসেম্বর। এখনো নতুন কোন কমিটি গঠন হয়নি। কিন্তু কিভাবে শাহী মহল্লা কবরস্থান মসজিদ কমিটির আহবায়ক হলেন জসিম উদ্দিন তা আমরা জানি না।

 

বুধবার (৬ জানুয়ারী) সকালে তিনি শাহী মহল্লা কবরস্থানের সামনে গিয়ে জসিম উদ্দিন নিজেই নিজেকে কমিটির আহবায়ক ঘোষণা দিলেন।

 

এলাকাবাসী আরো জানায়, এই মসজিদ কমিটি নিয়ে সব সময় সমস্যার তৈরি হয়। এই কারণে এই কমিটি গঠন করে দেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি এ কে এম শামীম ওসমান।

এদিকে এলাকাবাসীকে না জানিয়ে মনগড়া মসজিদ কমিটি গঠন করে আওয়ামী লীগ নেতা হাজী জসিম উদ্দিন বলে বেড়াচ্ছে যে, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল সেন্টু নতুন কমিটির অনুমোদন দিয়েছেন।

 

শাহী মহল্লা কবরস্থান মসজিদ কমিটি আহবায়ক করার বিষয়ে জানতে কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিনকে ফোন দিলে তিনি বলেন, আমাকে শাহী মহল্লা কবরস্থান মসজিদ কমিটির আহবায়ক  করে অনুমোদন দিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ-নিজাম ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল সেন্টু।

 

এ বিষয়ে কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আলহাজ্ব মনিরুল সেন্টু কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি এ বিষয়ে কিছু জানি না। আমার কাছে আগের কমিটির সভাপতি আলাউদ্দিন হাওলাদার হিসাব জমা দিয়ে গেছে। আমি নতুন কোনো আহবায়ক কমিটির অনুমোদন দেয়নি।

 

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ-নিজাম কাছে জানতে চাইলে তিনি বলেন, শাহী মহল্লা কবরস্থান মসজিদ কমিটি আহবায়ক কমিটির অনুমোদন দেওয়ার আমি কে। আমি হয়তো কারো নাম প্রস্তাব করতে পারি। কমিটির অনুমোদন দিতে পারে জনপ্রতিনিধি। আমি কমিটির বিষয়ে কিছুই জানিনা। আমি খবর নিচ্ছি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart