1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:১৩ অপরাহ্ন

কিশোর গ্যাং’র ডিজিটাল ডেটাবেজ করব : শফিউল

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৭৮

নারায়ণগঞ্জের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার শফিউল ইসলাম বলেছেন, কিশোর গ্যাং এর ব্যাপারে ডিজিটাল ডেটাবেজ করতে চাই তাদের তালিকা করব।

রাতে অনার্থক ঘোরাঘুরি করলে তাদের অবশ্যই জিজ্ঞাসাবাদ করা হবে। উন্নতর বিশ্বের পুলিশের মত আমরাও আপনাদের সেবার দ্রুত পৌঁছাতে চাই। মুজিববর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার আমরা সে লক্ষেই কাজ করে যাচ্ছি।

রোববার (২৪ জানুয়ারি) বিকেলে বন্দর থানা মাঠ প্রাঙ্গণে থানা কর্তৃক আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নবাগত বন্দর ওসি’র উদ্দেশ্য করে তিনি আরো বলেন, বন্দরে তৃনমূল পর্যায় থেকে শুরু করে সকল শ্রেণী মানুষের সমস্যার কথা শুনবেন। আর সেই অনুযায়ী আইনগত সকলের সহযোগিতায় সমাধানের পথ তৈরী করে দিবেন। তার পাশাপাশি থানায় দর্শনার্থী যারা আসবেন তাদের সম্মান করতে হবে এবং তাদের সাথে কোন অশোভন আচরণ করনা যাবেনা।

বন্দর থানার অফিসার ইনচার্জ ফাঁড়ির ইনচার্জসহ তদন্ত কেন্দ্রের সকল পুলিশ সদস্যদের অনুরোধ করে বলেন, আপনাদের ভালবাসার আস্থার জায়গাটি আপনাদের আচরণের মাধ্যমে পরিশ্রম করে কাজ করে যাবেন।

আমরা আপনাদের পাশে আছি আপনাদের সকলের সহযোগীতা আর ভালবাসা নিয়ে কাজ করতে চাই। বন্দরে যে সমস্যা গুলো রয়েছে সেগুলো আমরা সকলের প্রচেষ্টা নিয়ে কাজ করে যাবো বলে জানান শফিকুল ইসলাম।

ওপেন হাউজ ডে অনুষ্ঠানে বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার শফিউল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা, স্থানীয় জনপ্রতিনিধিসহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart