1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
এবার সন্ধ্যা পর বসতে দেয়ার দাবিতে নগরীতে হকারদের বিক্ষোভ টেন্ডার প্রক্রিয়া শেষ না হতেই মন্ডলপাড়া মডেল মসজিদের কাজ শুরু! রূপগঞ্জে ব্যাংক কর্মকর্তাদের সঙ্গে পুলিশের মতবিনিময় ও আলোচনা সভা বন্দরে ৩ কিশোর শ্রমিককে রক্তাক্ত জখম করল মালিক পক্ষ নারায়ণগঞ্জ সিটিকে স্বপ্নের রংতুলি দিয়ে সাজাতে চান আইভী : শাওন অংকন সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে জাপার চেয়ারম্যান প্রার্থী আশরাফুল মেয়র আইভীর জন্য দোয়া চাইলেন কাউন্সিলর সুলতান ধ্বংসস্তুপ ব্যবস্থাপনা এবং অপারেশনাল প্ল্যান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত রূপগঞ্জে ’স’ মিলে অগ্নিকান্ড : পোশাক কারখানায় আতঙ্ক কাঁচপুর হাইওয়ে থানায় ২৮ দিনে ২৬৩ মামলা

কাশিপুরে শীতার্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করলেন সাইফউল্লাহ বাদল

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ১৩৮
কাশিপুরে শীতার্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করলেন সাইফউল্লাহ বাদল

ফতুল্লার কাশিপুরে অসহায় শীতার্থদের মধ্যে প্রায় ৫০০ লোকের মাঝে কম্বল ও ব্লেজার বিতরণ করলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল। তিনি এই শীতে অসহায় শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান করেন।

রোববার (২৪ জানুয়ারী) কাশিপুর খিলমার্কেট এলাকায় শীতার্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন সাইফউল্লাহ বাদল।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-প্রচার সস্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সস্পাদক এমএ সাত্তার, আওয়ামীলীগ নেতা শহীদুল্লাহ খোকন, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আতাউর রহমান আতা, যুবলীগ নেতা সোহেল প্রমুখ।

এম সাইফউল্লাহ বাদল বলেন, সমাজে বহু লোক আছে ছেলে সন্তান নিয়ে কষ্ট করে জীবন যাপন করলেও লজ্জায় কারো কাছে হাত পাতে না। সমাজে অনেক লোক আছে অর্থের অভাবে শীতবস্ত্র কিনতে পারে তার পরও একটি কম্বলের জন্য কারো কাছে হাত পাতে না। আমি ঐসব লোক খুজে সরকারী ভাবে আসা বিভিন্ন ধরনের সাহায্য তাদের বাড়িতে পৌছে দেয়ার ব্যবস্থা করি। আজকে আমি শীতবস্ত্র বিতরণ করার পূর্বে বেশ কয়েকজন নামের তালিকা করে আমার নিজস্ব লোক দিয়ে তাদের বাড়িতে পৌছে দেয়ার ব্যবস্থা করেছি।

তিনি আরো বলেন, সরকারী বরাদ্ধ ছাড়াও আমার সাধ্য অনুযায়ী নিজস্ব ভাবে অনেক গরীব ও অসহায় পরিবারকে সাহায্য সহযোগিতা করার চেষ্টা করি। আর প্রতিটি সমাজের বিত্তবানদের উচিৎ সমাজের গরীব ও অসহায়দের পরিবারের পাশে থেকে তাদেরকে সাহায্য করার আহবান করেন তিনি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart