1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৮:৫২ পূর্বাহ্ন

কাউন্সিলর ইকবালের জন্য দোয়া চাইলেন হাজী ইয়াছিন মিয়া

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ৩২

নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেনের জন্য দোয়া চাইলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া।

সোমবার রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাইনাদী পশ্চিম মতির ব্রীজ সংলগ্নে পাইনাদী পশ্চিম যুব সমাজের উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য তিনি এ দোয়া চান।

এসময় তিনি আরো বলেন আমাদের কাউন্সিলর ইকবাল হোসেনের জন্য সবাই দোয়া করবেন যাতে তিনি আপনাদের সকলের সেবা করতে পারেন। আজকের এই মাহফিল যারা আয়োজন করেছেন আল্লাহতালা তাদের কে কামিয়াবি দান কুরুক।

আপনারা আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন আপনাদের পাশে থেকে সবসময় সেব করতে পারি।

ইয়াছিন মিয়া আরো বলেন, আমার আগে মাহফিলে বিশেষ বক্তা তার বক্তব্যে মাদকের উপর আলোচনা করেছেন, আমাদের সুন্নতের উপর আলোচনা করেছেন, নবিজীর সুন্নতটুকু পালন করলে আমাদের কি উপকার আসে সে বিষয়ে আলোচনা করেছে।

আপনারা হুজুরের কাছে নবিজীর সুন্নত দাড়ি কাটবেন না বলে ওয়াদা করেছেন আল্লাহ তাদের ওয়াদা কবুল করুক। মোহাম্মদ ওমর আলীর সভাপতিত্বে উক্ত ওয়াজ ও দোয়া মাহফিলে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করেন হযরত মাওলানা মুফতি ওমর ফারুক সন্দ্বিপী।

বিশেষ বক্তবা হিসেবে ওয়াজ করেন হযরত মাওলানা আতাউর রহমান নূরী ও হযরত মাওলানা সিহাব উদ্দিন।

এতে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন, আবু বকর সিদ্দিক (আবুল), হাজী আব্দুর রহমান, হাজী আবুল কাশেম, হাজী আব্দুল আলিম মুন্সি ও হাজী আলী হোসেন প্রমূখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart