1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:২৩ পূর্বাহ্ন

কাঁচপুরে ২৫০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ১৪৮
কাঁচপুরে ২৫০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ২৫০ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতের নাম মোঃ রুবেল হোসেন (২৮)। সে বরিশাল জেলার কাজীরহাট থানার আন্দারমানিক এলাকার মোঃ আনিস মুন্সীর ছেলে। এবং সিদ্ধিরগঞ্জের সিদ্ধিরগঞ্জের আটি হাউজিং এলাকায় বসবাস করে ও প্রাইভেটকার চালিয়ে জীবিকা নির্বাহ করে। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকালে উপজেলার কাঁচপুর সিএনজি এন্ড রিফিউলিং সেন্টারের সামনে র‌্যাবের চেক পোস্টে কুমিল্লা থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকারের তল্লাশী চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।
র‌্যাব-১১ এর অতিরিক্তি পুলিশ সুপার মো: জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য জানান।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃৃ রুবেল হোসেনকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, রুবেল ও পলাতক আসামী পরষ্পর যোগসাজশে প্রাইভেটকারযোগে যাত্রী পরিবহনের আড়ালে অভিনব পন্থায় ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। জিজ্ঞাসাবাদে মাদক পাচারকারী মোঃ রুবেল হোসেন স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবৎ পলাতক আসামীর যোগসাজশে অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল বাংলাদেশে প্রবেশ করায় এবং বিশেষ কৌশলে প্রাইভেটকারযোগে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে। মাদক ব্যবসা ছিল তার একমাত্র পেশা মূলত প্রাইভেটকার চালক তার একটি ছদ্মবেশ মাত্র। গ্রেপ্তারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart