1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন

ওসমান পরিবারের সুস্থতা কামনায় আইনজীবী সমিতির দোয়া

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ১২২

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির উদ্যোগে ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

 

এ সময় ডিজিটাল বার ভবনের দ্বিতীয় তলার নির্মাণ কাজ সম্পন্ন করার জন্য নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমানের ৩ কোটি ১০ লাখ টাকা প্রদান করায়  কৃতজ্ঞতা প্রকাশ করেন আইনজীবীরা।

সোমবার (৪ জানুয়ারি) বাদ জোহর নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ভিজিটার বার ভবনে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয় ।

 

দোয়া মাহফিলে ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনা ও আইনজীবী সমিতির সকল সদস্যদের সুস্থতা এবং প্রয়াত সকল আইনজীবীদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

 

দোয়া পরিচালনা করেন কোর্ট মসজিদের ইমাম মুফতি দেলোয়ার হোসেন সরকার।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. মাহবুবুর রহমানের সঞ্চালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এড. শামসুল ইসলাম ভূঁইয়া, সিনিয়র আইনজীবী এড. মাসুদুর রউফ, এড. নুরুল হুদা, এড. এমদাদুল হক তারাজুদ্দিন, এড. খলিলুর রহমান, জিপি এড. মেরিনা বেগম, আইনজীবী এড.সেলিনা ইয়াসমিন, এড.সুইটি ইয়াসমিন।

 

এ ছাড়াও উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের সিনিয়র সহ-সভাপতি এড. বিদ্যুৎ কুমার সাহা, এড. সহ- সভাপতি এড. তাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এড. বরুণ চন্দ্র দে, কোষাধ্যক্ষ এড. মনিরুজ্জামান কাজল, আপ্যায়ণ সম্পাদক এড. আবুুল বাশার রুবেল, লাইব্রেরী সম্পাদক এড. মাহমুদুল হক মমিন, ক্রীড়া সম্পাদক এড. মুহাম্মদ রাশেদ ভূঁইয়া, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এড. ফাহমিদা আক্তার সিমি, সমাজ সেবা সম্পাদক এড. হাসিব উল হাসান রনি, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক এড. নূসরাত জাহান তানিয়া, কার্যকরী পরিষদ সদস্য এড. কামরুন নেছা সূবর্ণা, এড. দেলোয়ার হোসেন সুজন প্রধান, এড. কামরুল হাসান, এড. আজিম ভূঁইয়া ও এড. আসাদুল্লাহ সাগর।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart