1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
এবার সন্ধ্যা পর বসতে দেয়ার দাবিতে নগরীতে হকারদের বিক্ষোভ টেন্ডার প্রক্রিয়া শেষ না হতেই মন্ডলপাড়া মডেল মসজিদের কাজ শুরু! রূপগঞ্জে ব্যাংক কর্মকর্তাদের সঙ্গে পুলিশের মতবিনিময় ও আলোচনা সভা বন্দরে ৩ কিশোর শ্রমিককে রক্তাক্ত জখম করল মালিক পক্ষ নারায়ণগঞ্জ সিটিকে স্বপ্নের রংতুলি দিয়ে সাজাতে চান আইভী : শাওন অংকন সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে জাপার চেয়ারম্যান প্রার্থী আশরাফুল মেয়র আইভীর জন্য দোয়া চাইলেন কাউন্সিলর সুলতান ধ্বংসস্তুপ ব্যবস্থাপনা এবং অপারেশনাল প্ল্যান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত রূপগঞ্জে ’স’ মিলে অগ্নিকান্ড : পোশাক কারখানায় আতঙ্ক কাঁচপুর হাইওয়ে থানায় ২৮ দিনে ২৬৩ মামলা

এবার ডিসি বরাবর বিএনপিপন্থী আইনজীবীদের আবেদন

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ৮৯
আইনজীবী সমিতির নির্বাচনে সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সুষ্ঠু স্বাভাবিক রাখতে এবার নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ’র সহযোগিতা চেয়েছেন বিএনপিপন্থী আইনজীবীরা ।
বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানের নেতৃত্বে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ’র কার্যালয়ে গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন এবং এ বিষয়ে একটি লিখিত আবেদন জমা দেন তারা।
এর আগে গত বুধবার (২০ জানুয়ারি) দুপুরে জেলা পুলিশ সুপার জায়েদুল আলমের সহযোগিতা চেয়েছেন বিএনপির আইনজীবীরা।
এ সময়ে এড. সাখাওয়াত হোসেন খান জেলা প্রশাসককে জানান, গত দুই বছর যাবৎ আইনজীবী নির্বাচনে বহিরাগতদের নিয়ে এসে প্রভাব বিস্তার করে জোরপূর্বক ভোট কারচুপি করেছেন।
এবারের নির্বাচনেও সরকারী দল কারচুপি করতে আইনজীবীদের নির্বাচনে বহিরাগতদের নিয়ে এসে নির্বাচনকে প্রভাবিত করার চেষ্টা করা হচ্ছে। তাছাড়া নির্বাচনের আগে বিএনপির আইনজীবীদের নানাভাবে হুমকি প্রদান করা হয়।
আমরা আইনজীবীরা আমাদের পরিবার পরিজন নিয়ে শংকার মধ্যে রয়েছি। আপনি জেলার অভিভাবক আপনার কাছে আমাদের অনুরোধ আপনি আমাদের নিরাপত্তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।
আর নির্বাচন যাতে করে অবাধ সুষ্ঠু হয় এবং নির্বাচনের দিন যাতে আদালত পাড়ায় বহিরাগতরা এসে প্রভাবিত করতে না পারে তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন। এবং নির্বাচনের দিন জেলা প্রশাসকের পক্ষে থেকে দুই জন ম্যাজিট্রেট দেওয়ার জন্য অনুরোধ করেন।
জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ এসব কথা শুনে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেবে বলে আশ্বস্ত দেন।
এসময় প্রার্থীদের সাথে আরো উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবী এড. নবী হোসেন, এড. আজিজুর রহমান মোল্লা, এড. রকিবুল হাসান শিমুল, এড. রফিক আহমেদ, এড. আবু আল ইউসুফ টিপু, এড. কাজী আ: গাফফার, এড. আ: সামাদ আজাদ, এড. আনিসুর রহমান মোল্লা, এড. নুরুল আমিন মাসুম, এড. নজরুল ইসলাম মাসুম, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সিনিয়র সহ-সভাপতি এড. আজিজুল হক হান্টু, সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকির, যুগ্ম সম্পাদক এড. এইচএম আনোয়ার প্রধান, সাংগঠনিক সম্পাদক এড. ওমর ফারুক নয়ন, আইনজীবী ফোরাম নেতা এড. শেখ আনজুম আহমেদ রিফাত, এড. ফজলুর রহমান ফাহিম প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart