1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:৫৮ পূর্বাহ্ন

এই পরিষদকে আরেকবার নির্বাচিত করুন : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১
  • ১৩৩
এই পরিষদকে আরেকবার নির্বাচিত করুন : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান বলেছেন, আমার অঞ্চলের মধ্যে ইউনিয়ন ও ওয়ার্ড মিলিয়ে সবচেয়ে পবিত্র স্থান হলো আলীরটেক ইউনিয়ন। এখানে হয়ত পাপী কম। কেননা করোনার মহামারির সময় যখন জোন ভাগ করা হচ্ছিলো তখন আলীরটেক ছিলো গ্রীণ জোন। করোনাকালীন সময়ে এখানকার জনপ্রতিনিধি ও ভলান্টিয়ারদের জন্যই এটা সম্ভব হয়েছে। কেননা তারা সে সময়ে অনেক কাজ করেছে। আপনারা যারা আজ এখানে বসে আছেন তারা যদি চেয়ারম্যান মতি ও তার মেম্বারদেরকেই আপনাদের জনপ্রতিনিধি নির্বাচিত করতে চান তাহলে বলেন।

শুক্রবার বিকেলে আলীরটেক ইউনিয়নের শেখ রাসেল কুড়েরপাড় আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে উন্নয়ন শীর্ষক মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেলিম ওসমান বলেন, আমি নাম বলবোনা ২ জন চেয়ারম্যান প্রার্থীকে (জাকির হোসেন ও আকতারুজ্জামান) আমি দাওয়াত পাঠিয়ে ছিলাম কিন্তু তারা কেউ আসেনি।  আসলে ভালো হতো। এসময় সেলিম ওসমান তাদের ইঙ্গিত করে বলেন, অনেক টাকা হয়েছে? টাকা থাকলেই চেয়ারম্যান নির্বাচন করা যায়না টাকা দিয়ে ভোট কেনা যায় না। পাশ করতে হলে ভোট লাগবে।

তিনি আরও বলেন, মতি চেয়ারম্যান আমার প্রিয় বলে তিনিই যে চেয়ারম্যান হবেন এমন কথা নেই। আপনারা যদি মনে করেন মতি চেয়ারম্যান হবেন তাহলে তিনিই চেয়ারম্যান হবেন। আমি প্রতিটি ইউনিয়নে যাবো, দেখবো জনগণ কি বলে? জনগণের কথা আমার শুনতে হবে। এমন না যে মতি ভাই কোন অপরাধ করেনি, অনেক অপরাধই করেছে। অন্তত আমার কাছে করেছে। তবে ভাঙ্গা কুলাও অনেক সময় কাজে লাগে। মতিউর রহমানের মত মানুষ সেলিম ওসমানের অত্যন্ত প্রয়োজন।

সেলিম ওসমান উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, আলীরটেকের চলমান উন্নয়ন কাজগুলো সম্পন্ন করতে এই পরিষদ (বর্তমান চেয়ারম্যান ও মেম্বার) কে আরেকবার ভোট দিয়ে নির্বাচিত করুন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই আমি সাংসদ হয়েছি। আজ আমি কোন কাচা রাস্তায় চলি না। আমার প্রতিটি ইউনিয়নেই আজ পাকা রাস্তা হয়েছে। দুই বছর পিছনে তাকালে দেখা যায় এসব রাস্তা দিয়ে গাড়ি চলাচল তো দূরের কথা, মানুষও চলাচল করতে পারতো না। বন্দরে শান্তির চরে প্রায় ২০ লাখ মানুষের কর্মসংস্থান হবে। করোনার জন্য এসব কাজ পিছিয়ে গেছে নাহলে অনেক আগেই এসব কাজ হয়ে যেতো।

আলীরটেক ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মতিউর রহমান সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, মুসাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ হোসেন, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহম্মেদসহ আলিরটেক ইউনিয়নের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart