1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১০:০২ অপরাহ্ন

ইসলাম নিয়ে আলেমদের ভিন্ন বক্তব্যে বিভ্রান্ত হচ্ছে মানুষ : শাহ নিজাম

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৬৮

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেছেন, বিভিন্ন মিডিয়ায় দেখতে পাই আলেমরা এক এক জন এক এক রকম বক্তব্য দিচ্ছে ইসলামকে নিয়ে, আমরা সাধারণ মানুষ বিভ্রান্ত হচ্ছি।

এই বিভ্রান্ত থেকে মুক্তি পেতে আমি বাংলায় কোরআন পড়া শুরু করলাম।
আমি আওয়ামীলীগ দল করি। আমার মধ্যে মুক্তিযুদ্ধের চেতনা রয়েছে।

এটা আমার নাগরিক দায়িত্ব। কোরআনে আল্লাহ বলেছেন, ‘যে ব্যক্তির দেশ এবং মাটির প্রতি প্রেম নাই, আল্লাহ ঐ বান্দাকে পছন্দ করেন না। তাই আমি আমার দেশ ও মাটিকে ভালোবাসি। যে ব্যক্তির দেশ এবং মাটির প্রতি প্রেম নাই, আল্লাহ ঐ বান্দাকে পছন্দ করেন না।

শুক্রবার রাতে ফতুল্লার কায়েম পুর এলাকায়া ফয়জুননেছা রোমান নূরানী হাফিজিয়া দাখিল মাদ্রাসা ও এতিম খানার উদ্যোগে ৩দিন ব্যাপি ওয়াজ ও দোয়া মাহফিলের শেষ দিনে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

হাজী সাইজউদ্দিন মাদ্রাসার সাধারণ সম্পাদক আলহাজ¦ নূর ইসলামের সভাপতিত্বে ও ফয়জুননেছা রোমান নূরানী হাফিজিয়া দাখিল মাদ্রাসা ও এতিম খানার প্রতিষ্ঠাতা সভাপতি,ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ ফাইজুল ইসলামের সার্বিক সহযোগিতা ও পরিচালনায় উক্ত ওয়াজ ও দোয়া অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে ওয়াজ ও মোনাজাত পরিচালনা করেন আল্লামা মুফতি ড. সাইয়্যাদ মুহাম্মদ এনায়েতুল্লাহ্ আব্বাসী ওয়া সিদ্দিকী (পীর সাহেব জৈনপুরী)।

এসময় শাহ নিজাম আরো বলেন, আমাদের বিবেককে জাগ্রত করতে না পারলে এবং জ্ঞান অর্জন করতে না পারলে কোরআন-হাদীসের কথা কাজে আসবেনা। ইসলাম আমার অনুভুতি, ইসলাম আমার বিশ^াস, ইসলাম আমার আগামী দিনের মুক্তির পথ, ইসলাম আমার রাসূলে পাক (সাঃ)’কে পাওয়ার রাস্তা, ইসলাম আমার সৃষ্টিকর্তাকে পাওয়ার রাস্তা।

পবিত্র কোরআনুল করিম থেকে তেলওয়াত করেন ক্বারী সাইয়্যাদ মুহাম্মদ ওবায়দুল্লাহ্ আব্বাসী ওয়া সিদ্দিকী (পীরজাদা জৈনপুরী) এতে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জি,এস, গ্লাস ফ্যাক্টরীর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ¦ জালাল আহামেদ, ফয়জুননেছা রোমান নূরানী হাফিজিয়া দাখিল মাদ্রাসা ও এতিম খানার পরিচালক নিজামুল ইসলাম বকুল, সেলিম মেম্বার, কায়েমপুর মীর বাড়ি জামে মসজিদের সাধারণ সম্পাদক আলহাজ¦ মনির হোসেন, কায়েমপুর পুরাতন জামে মসজিদের সাধারণ সম্পাদক আলহাজ¦ মোক্তার হোসেন, ৭নং ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি ইকবাল হোসেন মাদবর।

এতে বিশেষ বক্তা হিসেবে ওয়াজ করেন হযরত মাওলানা ক্বারী আতাউর রহমান নোমানী ও হযরত মাওলানা ক্বারী সাইদুর রহমান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart