1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৮ মে ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনাম
বন্দরে পচা গরুর মাংস বিক্রির অপরাধে ২০ হাজার টাকা জরিমানা মদনপুর ইউনিয়ন যুবদলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া বক্তাবলী ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়ার  ইফতার মাহফিল সিদ্ধিরগঞ্জে সাংবাদিক শাওনের জন্মদিন পালন রোটারী ক্লাব অব আবাবিল না’গঞ্জ ও দশ টাকায় মানব সেবার ঈদ সামগ্রী বিতরণ কাশিপুরে যুবলীগ নেতার উদ্যোগে গরুর গোস্তসহ ঈদ সামগ্রী বিতরণ ফরাজীকান্দা উত্তরপাড়া তরুন সমাজের উদ্যোগে ইফতার মাহফিল  স্বপ্নচূড়া সমাজ কল্যাণ যুব সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ প্রকাশ সমাজ কল্যান সংস্থ্যার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নাসিকের ২৫নং ওয়ার্ডে পানির জন্য হাহাকার

ইসলামী আন্দোলন বাংলাদেশ না’গঞ্জ শাখার সম্মেলন অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৮৬

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে৷ শনিবার (১৬ জানুয়ারি) সকাল ১০টায় ফতুল্লার শিবুমার্কেটস্থ জেলা কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে ২০২১-২০২২ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে পুনরায় সভাপতি হিসেবে মাওলানা আনোয়ার হোসেন জিহাদী ও সেক্রেটারি হিসেবে মাওলানা শাহ আলম কাচপুরী নির্বাচিত হন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান ও দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসেন জাফরী।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, গত ৫ জানুয়ারি সরকার একতরফাভাবে ভোটারবিহীন তামাশার নির্বাচন করে জনগণের কাছে গ্রহণ যোগ্যতা হারিয়েছে। সরকার নিজেদের ক্ষমতাকে পাকাপোক্ত করে রাখার জন্য একনায়কতন্ত্র শাসন চালু করে রেখেছে। বর্তমান নির্বাচনী ব্যবস্থায় জনগণের কোন আস্থা নাই।

সরকারের মদদপুষ্ট নির্বাচন কমিশন সরকারের এজেন্ডা বাস্তবায়ন করতে আদেশ প্রাপ্ত। তাই এই ব্যর্থ কমিশন দ্বারা কোন নির্বাচন সঠিক ভাবে করা সম্ভব নয়। এই নির্বাচন কমিশন দ্বারা একটি ওয়ার্ডের নির্বাচনও সঠিকভাবে করা সম্ভব নয়৷

এতএব এই সরকারের অধীনে কোন প্রকার সুষ্ঠু নির্বাচন আশা করা যায় না। তাই এই নির্বাচন কমিশনকে অনতিবিলম্বে পদত্যাগ দাবি করছি। পাশাপাশি সরকার রাষ্ট্র ব্যবস্থাকে একেবারে ধ্বংস করে দিয়েছে৷

খুন, গুম, দুর্নীতি, হত্যা, ধর্ষণ, মাদক, ইভটিজিং মারামারি হানাহানিতে দেশ ছয়লাভ হয়ে গেছে। তাই আমরা এই সরকারের পদত্যাগ দাবি করছি এবং সকল দলের অংশগ্রহণে জাতীয় নির্বাচন দেওয়ার আহ্বান জানাচ্ছি।

বিশেষ অতিথি কে এম আতিকুর রহমান তার বলেন, এ দেশে শতকরা ৯২ ভাগ মুসলমান বসবাস করেন। কিন্তু দুঃখের সাথে বলতে হয় এদেশে ইসলামি হুকুমত নাই। নাই ইসলামের কোন অনুশাসন।

এরই পরিপেক্ষিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ ধারাবাহিক ভাবে কাজ করে যাচ্ছেন। অতএব আমরা বেশি বেশি করে জনগণকে ইসলামী হুকুমতের দিকে আহবান জানাই।

মাওলানা আনোয়ার হোসেন জিহাদির সভাপতিত্বে ও মাওলানা শাহ আলম কাচপুরীর সঞ্চালনায় উক্ত সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার উপদেষ্টা আলহাজ্ব আলী হোসেন কাজল মাস্টার ও মাওলানা ছানাউল্লাহ নূরী।

আন্দোলনের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রশিদ, জয়েন্ট সেক্রেটারি মুহাম্মদ সফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাফেজ আমিনউদ্দীন সহযোগী সংগঠনের দায়িত্বশীলের বক্তব্য রাখেন শ্রমিক আন্দোলনের সভাপতি ওমর ফারুক, যুব আন্দোলনের সভাপতি মাওলানা শফিকুল ইসলাম, ইশা ছাত্র আন্দোলনের সভাপতি শিব্বির আহমাদ, শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক কারী রেজাউল করিম ওলামা মাশায়েখ আইম্মাপরিষদের সাধারন সম্পাদক মুফতি আলআমিন শেখ সহ প্রমুখ নেতৃবৃন্দ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart