1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৫:১৬ অপরাহ্ন

ইশা ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার কর্মী সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
ইশা ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার কর্মী সভা অনুষ্ঠিত

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার সভাপতি মুহাম্মাদ সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মাদ জাহিদ হাসানের সঞ্চালনায় “কর্মী সভা” অনুষ্ঠিত হয়ে‌ছে।

 

 

শুক্রবার (৮ জানুয়া‌রি) সকাল ৮টায় অনু‌ষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি শিব্বির আহমাদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার সভাপতি মুহাম্মাদ শফিকুল ইসলাম।

 

 

প্রধান অতিথির বক্তব্যে শিব্বির আহমাদ বলেন, দেশের সংবিধান অনুযায়ী প্রত্যেকটি রাজনৈতিক দলের স্বাধীনভাবে রাজনৈতিক কার্যক্রম চালানোর অধিকার রয়েছে। কিন্তু আজ দেখা যাচ্ছে সরকার একচেটিয়া ভাবে এদেশ শাসন ও শোষনের পাঁয়তারা করছেন। অন্য কোন দল স্বাধীনভাবে ভিন্নমত মতাদর্শ চর্চা করতে পারছে না। এভাবে চলতে থাকলে এদেশের জনগণ একদিন ন্যায়-নীতি সম্পন্ন নেতৃত্ব হারিয়ে দিশেহারা জাতিতে পরিণত হবে। জাতির এ ক্রান্তিলগ্নে দেশ ও দেশের স্বাধীনতা রক্ষার্থে ইশা ছাত্র আন্দোলন চায় একদল যোগ্য, ন্যায়-নীতি সম্পন্ন নেতৃত্ব তৈরি করতে। তাই সবার আগে ছাত্রসমাজকেই জাগতে হবে।

 

 

বিশেষ অতিথির বক্তব্যে মুহাম্মাদ শফিকুল ইসলাম বলেন, যোগ্যতা, ন্যায়নীতি ও সুস্থ মতাদর্শ চর্চা না করার কারনে জাতির আজ এ করুন দশা। এ জাতিকে আশার আলো দেখিয়ে উন্নত দেশ ও জাতি বান্ধব রাষ্ট্র গঠন করতে উত্তম মতাদর্শ যা আল্লাহর রাসুল(সা:) আমাদের কাছে রেখে গেছেন তা শক্ত করে ধরে রাখতে হবে। নয়তো এ জাতির ভবিষ্যৎ হুমকির মুখে রয়েছে।

 

 

সভাপতির বক্তব্যে মুহাম্মাদ সাইফুল ইসলাম বলেন, কর্মী হল একটি সংগঠনের মূল। যে সংগঠনের কর্মীর যোগ্যতা, ন্যায় পরায়ণতা কম সে সংগঠন আজ বিলুপ্তির মুখে। তাই ইশা ছাত্র আন্দোলন চায় তাদের প্রত্যেকটি কর্মীকে যোগ্যতা সম্পন্ন করে তুলতে যেন জাতির ক্রান্তিলগ্নে তারা উত্তম নেতৃত্ব দিতে পারে।

 

 

উক্ত কর্মী সভায় অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার সহ-সভাপতি মুহাম্মাদ জাহাঙ্গীর কবির, ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানার সেক্রেটারি মুহাম্মাদ আমানউল্লাহ আমান। এছাড়াও উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার সহ-সভাপতি মুহাম্মাদ আল-আমীন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ সোহাগ হোসাইন, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ আতিকুল ইসলামসহ থানা ও ইউনিয়ন শাখার অন্যান্য দায়িত্বশীলবৃন্দ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart