1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন

আড়াইহাজারে সড়ক দূর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ১৫৪
আড়াইহাজারে সড়ক দূর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সড়ক দূর্ঘটনায় সুমিত কুমার কর হৃদয় (২৪) নামের এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছে। শনিবার (৯ জানুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-আড়াইহাজার সড়কের উপজেলার ফকির বাড়ি নামক স্থানে এই ঘটনা ঘটে। নিহত হৃদয় উপজেলার পাচঁগাও দেওয়ানপাড়া গ্রামের শেখর রঞ্জন করের ছেলে এবং নরসিংদী জেলা পুলিশে কর্মরত ছিলেন।

 

আড়াইহাজার থানার উপপরিদর্শক (এস আই)পলাশ ক্রান্তি রায় জানান, হৃদয় নরসিংদী জেলা পুলিশে কর্মরত ছিলেন। সেখান থেকে ছুটি নিয়ে সে বন্ধুদের সাথে মাধবদীতে একটি সামাজিক অনুষ্ঠানে অংশ নেন। অনুষ্ঠান শেষে দুইটি মটর সাইকেল যোগে  ৪ জন বন্ধু বাড়ির উদ্দেশ্যে  দেওয়ানপাড়া যাওয়ার পথে উপজেলার ফকির বাড়িতে এসে পিছনে থাকা মটর সাইকেলটি সামনের মটর সাইকেলকে ধাক্কা দেয়।

আরও পড়ুন :নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ২৭২ আক্রান্ত ৬

এ সময় হৃদয় পড়ে রাস্তাতে থাকা খুটির সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হয়। আহত অবস্থায় আড়াইহাজার হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। এই ঘটনায় আহত হয় আরো ৩ জন। নিহত হৃদয়ের এক ভাই ও এক বোন ছিল। গত ৩ বছর আগে সে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তার মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ঘটনা নিশ্চিত করেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart