1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৫:২৯ পূর্বাহ্ন

আড়াইহাজারে ডাকাতের ছুরিকাঘাতে ট্রাকের হেলপার নিহত

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ১৩০
আড়াইহাজারে ডাকাতের ছুরিকাঘাতে ট্রাকের হেলপার নিহত

আড়াইহাজারে ডাকাতের হামলায় বিল্লাল হোসেন (২২) নামের এক ট্রাকের হেলপার নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার (২৪ জানুয়ারি) ভোরে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের দৈবই এলাকায়। নিহত বিল্লাল মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার শাহীবাগ গ্রামের আবু কালামের ছেলে।

নিহতের বাবা কালাম জানান, তার ছেলে বিল্লাল ট্রাকের হেলপার। ওই ট্রাক দিয়ে (যার নং ঢাকা মেট্রো ড১৪-৮৭৭৫)ঢাকা থেকে সবজি নিয়ে সিলেটের দিকে যাচ্ছিল । ভোরে ট্রাকটি আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের দৈবই নামক স্থানে পৌঁছলে ৪/৫ জন ডাকাত ট্রাকটি থামিয়ে টাকা পয়সা ছিনিয়ে নেওয়ার চেস্টা করে।

এই সময় চালক ও হেলপারের সাথে ডাকাতদের ধস্তাধস্তির এক পর্যায়ে ডাকাতদল হেলপার বিল্লালকে ছুরিকাঘাত করে। পরে তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, এই ঘটনায় থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে। এই ঘটনায় বাসের চালক ও আহত হয়। অপর দিকে ঢাকা-বিশনন্দী সড়কের চালাকচর এলাকায় রাস্তায় গনডাকাতি সংঘঠিত হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart