1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৬:১৩ অপরাহ্ন

আড়াইহাজারে গণ-প্রত্যাশা সমিতির বিরুদ্ধে আরও এক মামলা

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ৪৫
আড়াইহাজারে গণ-প্রত্যাশা সমিতির বিরুদ্ধে আরও এক মামলা

আড়াইহাজার থানার কালা পাহাড়িয়া থেকে “গণ প্রত্যাশা বহুমুখী সমবায় সমিতি নামে” একটি মাল্টিপারপাস সমিতি গ্রাহকদের প্রায় দেড়শো কোটি টাকা আত্নসাৎ করে পালিয়ে গেছে। এই কোম্পানীর প্রতারক সদস্যদের বিরুদ্ধে একের পর এক মামলা হচ্ছে।

 

বুধবার (৬ জানুয়ারি) ১০ জনের বিরুদ্ধে আরও একটি পিটিশন মামলা হয়েছে। আয়েশা আক্তার বিউটি (৩৫) নামক এক ভুক্তভোগী বাদী হয়ে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে (গ-অঞ্চল) এই পিটিশন মামলাটি করেছেন। আদালত পিবিআইকে মামলাটি তদন্তের নির্দেশ দিয়েছেন।

এই সমিতির কাছে বাদীনির আমানত ছিলো ৮ লাখ টাকা। মামলায় যে ১০ জনকে আসামী করা হয়েছে তারা হলেন সমিতির চেয়ারম্যান সুফিয়া বেগম, ম্যানেকার ও যুগ্ম সম্পাদক সফিউল্লা সুমন, সচিব ও পরিচালক আলেয়া ফেরদৌস মুক্তি, ক্যাশিয়ার রাশেদ রাজন, সহ-সভাপতি ফজলুল হক ওরফে ফজুল্লা, দপ্তর সম্পাদক জাফরিন আক্তার সুমি, সম্পাদক ও উপদেষ্টা আহাম্মেদ ফরিদ, সহ-সভাপতি-২ ও প্রচার সম্পাদক মোসা: মারজানা, আলমগীর হোসেন ও সহযোগি প্রতিষ্ঠাতা সামসুন্নাহার।

 

এই দশজনকে আসামী করে বুধবার (৬ জানুয়ারি) মামলাটি দায়ের করা হয়। এদের বিরুদ্ধে এর আগে আরো দুটি মামলা হয়েছে এবং আরো মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা গেছে। এদের মাঝে ১নং আসামী সুফিয়া বেগম কারাগারে রয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart