1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৩৭ পূর্বাহ্ন

আড়াইহাজারের মানুষ ক্ষতিগ্রস্থ হলে সেটা আর পাবো না: এমপি বাবু

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ১৪১
আড়াইহাজারের মানুষ ক্ষতিগ্রস্থ হলে সেটা আর পাবো না: এমপি বাবু

নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেছেন, আমাদের আড়াইহাজার আমাদের গর্ব। এটা নিয়ে আমাদের কথা বলতে হবে কেনো? কথা বলবে সাংবাদিকরা। যারা প্রবাহমান সংবাদ প্রকাশ করে। ওনারা বলবে আমরা শুনবো। আড়াইহাজারবাসীকে নিয়ে আমরা যাতে ভালোভাবে এগিয়ে যেতে পারি সবাই এই দোয়া করবেন।

শনিবার (৩০ জানুয়ারি) বিকালে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলাধীন মেঘনা নদীতে চলমান ফেরীতে আয়োজিত সাপ্তাহিক আড়াইহাজার পত্রিকার ৮ম বর্ষে পর্দাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন,সাংবাদিকদেরকে দায়িত্ব নিয়ে দেশটাকে সোজা পথে নিতে হবে। বাকা পথে নয়। যারা সাংবাদিক, ওনারা যেন সঠিক পথে দিক নির্দেশনা দিয়ে সঠিক সংবাদ প্রকাশ করে প্রবাহমান বাংলাদেশে। এবং সব সময় সেদিকে নজর রেখে বাংলাদেশের রাজনীতিতে বাংলাদেশে মানুষকে সম্মৃদ্ধশালী করার পক্ষে কাজ করেন। এটা সাংবাদিকদের কাছে আমার চাওয়া।

তিনি বলেন, সাংবাদিকরা সাংঘাতিক যাতে না হয়ে যায়। সাংবাদিকরা যেন স্বাভাবিক হয়। সাংঘাতিক নয়। সাংবাদিকদের উপর ভর মানুষ যাতে এগিয়ে যেতে পারে। এখন পুলিশকে এক সময় মানুষ ভয় পেতে। এখন পায় না। কারণ পুলিশ ম্যানেজ। কিছু দিলেই ম্যানেজ। আর সাংবাদিকরা এখন ভয়ের কারণ হয়ে দাঁড়িয়েছে। সাংঘাতিক হয়ে দাঁড়িয়েছে। এইটা যেন না হয়। আমাদের আড়াইহাজার কিন্তু সাংঘাতিকের ভুমিকায় নাই। স্বাভাবিক ভাবে আছে। স্বাভাবিকভাবে যেন সবাই কাজ করেন তাহলেই আমাদের আশা পুরণ হবে। দেশ এবং জাতি সম্মৃদ্ধশালী হবে। সবাই সবার উপকারে আসবে। আর স্বাভাবিকভাবে যদি আমি বলি আড়াইহাজার উপজেলার ক্ষেত্রে কখনই আমরা সরকারের কোন আমলার কাছে বিলিয়ে যেতে দিবো না। সেই ক্ষেত্রে যেন সাংবাদিকরা সঠিক ভুমিকা রাখে। আমাদের সহজ-সরল মানুষগুলোকে যেন সরকারের আমলারা যখন তখন যেমন তেমন করে ক্ষতিগ্রস্থ করে কয়েকদিন পরে এখান থেকে বদলী হয়ে চলে যাবে সেই ব্যবস্থা যেন না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

আড়াইহাজারের মানুষ ক্ষতিগ্রস্থ হলে সেটা আর পাবো না: এমপি বাবু

বাবু আরও বলেন কেউ হবে চেয়ারম্যান, কেউ হবে মেম্বার এইটা একটা হবে। এটা কেউ চাইলেও হবে না চাইলেও হবে। কিন্তু এলাকার মানুষ ক্ষতিগ্রস্থ হলে সেটা কিন্তু আমরা আর পাবো না। ‘চোখে বুলি, কথায় ধূলি’এই দুইটা দিয়ে যেন আমার এলাকার সাধারণ মানুষ যেন ক্ষতিগ্রস্থ না হয়। জমির ক্ষেত্রে, রেজিস্ট্রির ক্ষেত্রে। আপনাদের আরও চোখ কান খোলা রাখতে হবে।

এমপির সহধর্মীনি ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভা বলেছেন, যারা সত্যের পথে থাকেন তাদের কখনো কেউ আটকে রাখতে পারেনা। হয়তো সাময়িক সমস্যা হতে পারে তবে তা কখনোই সত্যকে আটকে রাখতে পারেনা। কারণ সত্যের জয় সবসময়।

‘আমাদের আড়াইহাজার’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং আড়াইহাজার প্রেসক্লাবের সভাপতি মাসুম বিল্লাহের সভাপতিত্বে উপস্থিত ছিলেন আড়াইহাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ হোসেন, উপজেলা চেয়ারম্যান হেলো সরকার, আড়াইহাজার পৌর মেয়র সুন্দর আলী, নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্যানেল মেয়র সিরাজুল ইসলাম, সমকালের সাব এডিটর জাকির হোসেন ইমন, বাংলাদেশ প্রতিদিনের সাবএডিটর এস এম মহসেন রানা, মানবজমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন, ডিবিসি ও যুগান্তরের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি রাজু আহমেদ, ৩৮ তম বিসিএস এর প্রথম হওয়া মো: রুহুল আমিন শরীফ, দৈনিক আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি শরীফ সুমন প্রমুখ।

উপস্থিত ছিলেন, কালাপাহাড়ীরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন, দুপ্তারা ইউপি চেয়ারম্যান সাহিদা মোশাররফ, দৈনিক ইত্তেফাকের সাব এডিটর আবু কাউছর খোকন,  দিনকালের স্টাফ রিপোর্টার এম আর কামাল, যায়যায় দিন ও জাগো নিউজের জেলা প্রতিনিধি শাহাদাত হোসেন, দৈনিক বর্তমানের জেলা প্রতিনিধি ও দৈনিক সময়ের নারায়ণগঞ্জের সম্পাদক ও প্রকাশক জাবেদ আহমেদ জুয়েল, সাংবাদিক ইমতিয়াজ আহমেদ, ডেইলি বাংলাদেশের জেলা প্রতিনিধি মামুন হোসেন, দ্যা ডেইলি স্টারের জেলা প্রতিনিধি সনদ সাহা সানি, বাংলানিউজের জেলা প্রতিনিধি মাহফুজুর রহমান পারভেজ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবর রহমান, নিউজ নারায়ণগঞ্জের স্টাফ রিপোর্টার মোবাশ্বের শ্রাবণ, কলেজ শিক্ষক সমিতির সভাপতি শাখাওয়াত হোসেন বুলবুল, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি গিয়াস উদ্দিন সরকার, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি লোকমান হোসেন, সাংবাদিক ইমাম হাসান ইমা, শাহজাহান কবির, হাবিবুর রহমান হাবিব, শাহজাহান সিরাজ, মনির হোসেন, জিয়াউর রহমান, শহিদুল ইসলাম সবুজ, জাইদুল ইসলাম, কামরুল ইসলাম , শিক্ষাবিদ হাবিবুল্লাহ মুহাম্মদ কুতুব উদ্দিন, ইউনাইটেড স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন, গোপালদী ডিগ্রী মাদরাসার অধ্যক্ষ মো: আব্দুল্লাহ, শিক্ষক নেতা রাশেল মিয়া, মোশাররফ মাতুব্বর ও কবি জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

দুপুরে বিশন্দী ফেরীঘাট থেকে যাত্রা শুরু করে মঞ্চ সাজানো ফেরী। অনুষ্ঠানের প্রথম পর্ব শেষে দুপুরের খাবারের বিরতী দেয়া হয়। বিকালে সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু অনুষ্ঠানে যোগ দেন। তখন কেক কেটে ‘আমাদের আড়াইহাজার; পত্রিকার জন্মদিন পালন করা হয়। সব শেষে গুণীজনদের সম্মাননা ক্রেস্ট তুলে দেন নজরুল ইসলাম বাবু।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart