1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০১:১৫ পূর্বাহ্ন

আলীরটেক ও বন্দরে এসএসসি ৯৩’র শীতবস্ত্র বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ৫১

আলীরটেক ও বন্দরে শীতবস্ত্র বিতরণ করেছে ‘এসএসসি ’৯৩ নারায়ণগঞ্জ’। শনিবার (৯ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার আলীরটেক ঘাট সংলগ্ন ঈদ গাহ মাঠে ‘এসএসসি ’৯৩ নারায়ণগঞ্জ’ এর পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়।

এসময় বক্তব্য রাখেন ঢাকা স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত পুলিশ সুপার মোতাজ্জের হোসেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, বিশিষ্ট ব্যবসায়ী আক্তারুজ্জামান আক্তার।

বক্তব্যে মোতাজ্জের হোসেন বলেন, এসএসসি ’৯৩ নারায়ণগঞ্জ থেকে ১৯৯৩ সালে নারায়ণগঞ্জের বিভিন্ন স্কুল থেকে যারা এসএসসি পাশ করেছে তাদের সংগঠন। আমরা কারো কাছ থেকে সাহায্য নিয়ে নয় নিজেদের অর্থে সেবামূলক কাজ করে যাচ্ছি।

শরীফ উদ্দিন সবুজ বলেন, আমরা ধারাবাহিকভাবে সমাজসেবামূলক কাজ করে যাচ্ছি। এসএসসি ‘৯৩ কোনো রাজনৈতিক সংগঠন না। আমরা এই অরাজনৈতিক ভাবমূর্তি রক্ষা করে কাজ করে যেতে চাই।

আক্তারুজ্জামান বলেন, নারায়ণগঞ্জে এসএসসি ’৯৩ ব্যাচ অনন্য উদাহরন তৈরী করেছে। তাদের ঐক্য শেখার মতো। তারা একদিকে নিজেদের সাহায্যে নিজেরা যেকোন প্রয়োজনে এগিয়ে আসে।

অন্যদিকে সাধারন মানুষের জন্যও তারা ধারাবাহিকভাবে বিভিন্ন কাজ করে যাচ্ছে। গত কয়েক বছর ধরেই দেখছি তারা নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরন, ঈদ সামগ্রী বিতরন, করোনার সময় মানুষকে খাদ্য বিতরন, দরিদ্রদের শিশুদের জামা-কাপড় প্রদান, দরিদ্র মানুষকে স্বাবলম্বি করতে রিকশা, সেলাই মেশিন বিতরনসহ নানা কাজ করে যাচ্ছে।

আজ তারা দূর্গম চরাঞ্চল আলীরটেকে এসেছে। তাদের প্রতি আমি কৃতজ্ঞ।
এর আগে সকালে বন্দরের বিএম উচ্চ বিদ্যালয়ে দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরন করা হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart