1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:০৪ পূর্বাহ্ন

আমি শুধু একজন এমপিই না : শামীম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ১৫৮

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, আমি শুধু একজন এমপিই না, আমি ‘ল’ পাশ করেছি, আমি একজন আইনের ছাত্র।

আজ আমি এখানে এসে কিন্তু প্রথমে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের যে ক্যাম্প সেখানে যাইনি, আমি আগে গেছি বিএনপি মনোনীত প্রার্থীদের ক্যাম্পে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনী পরিবেশ পরিদর্শন শেষে গণমাধ্যম কর্মীদের তিনি এসব কথা বলেন। এসময় তার সাথে নারায়ণগঞ্জের অনেক রাজনৈতিক নেতৃবৃন্দ এবং আইনজীবীরা উপস্থিত ছিলেন।

তিনি বলেন, আমার মনে হয় এই জায়গাটাতে আমাদের একটি সৌজন্য বোধ থাকা উচিত। কারণ আমাদের পরের প্রজন্মকে এমন একটি অবস্থানে নিয়ে যেতে চাই, যাতে তারা দেশের জন্য কিছু করতে পারে।

 

আমি মনে করি যার যার স্থান থেকে সে কথা বলবে, এবার সেটা গ্রহন করবে নাকি না সেটা জনগনের বিষয়। এখন পর্যন্ত আপনারা যে নির্বাচন দেখেছেন আমি মনে করি উৎসব মুখর একটি পরিবেশ আছে, এবং উৎসব মুখর পরিবেশই নির্বাচনের ফলাফল ঘোষনা করা হবে।

এ সময় শামীম ওসমান আরো বলেন, অনেকে নারায়ণগঞ্জ সম্পর্কে অনেক রকম কথা বলে। এটা আমাদের ঐতিহ্য, নারায়ণগঞ্জে যে কয়েকটা নির্বাচন হয়েছে নির্বাচন হওয়ার আগে একটা বিশেষ শ্রেণি নির্বাচন নিয়ে অনেক রকম কথা বলে। এবং নারায়ণগঞ্জকে অন্যভাবে আখ্যায়িত করার চেষ্টা করে।

 

যারা আমরা রাজনীতি করি তার চেষ্টা করি নারায়ণগঞ্জের সুনামটা যাতে থাকে সে ব্যবস্থা গ্রহণ করা। এবং শুধু বারের নির্বাচন না এ পর্যন্ত যে কয়েকটা নির্বাচন হয়েছে আমি গর্বের সাথে বলতে পারি।

এ গর্ব আমার না নারায়ণগঞ্জ সকল শ্রেণির মানুষের এবং নারায়ণগঞ্জের রাজনৈতিক দলের। আমরা একটা ভ্রাতৃত্বসুলভ অবস্থানে থেকেই এই নির্বাচনটা করতে পেরেছি।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ ক্লাবের পাশে চীফ ম্যাজিস্ট্র্যাট ভবনের জন্য যে বিল্ডিংটা করা হয়েছিল সেটাকে নিয়ে আমি যে প্রস্তাব দিয়েছি এখন সে ভবনটি বিভিন্ন সেক্টর নিতে চায়।

এখানে আমার গুরুত্বপূর্ন বিষয়টা হচ্ছে হার্ট সেন্টার হওয়া। হার্ট সেন্টার হলে, আমার মনে হয় নারায়ণগঞ্জের মানুষের জন্য একটা আশির্বাদ হবে। মেডিকেল কলেজ আমরা চাই, কিন্তু একটা স্পেশাল হার্ট সেন্টার যদি হয় সেটা আমাদের জন্য অত্যন্ত জরুরী। আমি গতকাল (২৭ জানুয়ারি) আইনমন্ত্রী’র সাথে এটা নিয়ে আবারও কথা বলেছি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart