1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৪:৪৮ অপরাহ্ন

আমি নারায়ণগঞ্জ ছেড়ে চলে যাবো : এড. খোকন সাহা

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ১৬১

নারায়ণগঞ্জ আইনজীবি সমিতির সাবেক সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড. খোকন সাহা বলেন, এই বিজয় আমাদের বিজয় না, এই বিজয় ১২শ আইনজীবির বিজয়।

তারা বলেছেন নির্বাচনের আগে বারে আমরা নাকি মুলা ঝুলিয়ে রেখেছি। মোহসীন মুলার বিষয়ে বলেছে ফেব্রুয়ারিতে বারের মুলাটা আরো বড় হবে।

সেদিন আসলেন ছাত্রলীগের এককালের সভাপতি ও জাতীয়দাবাদি আইনজীবি ফোরামের সদস্য সচিব ফজলু ভাই আমার এক সময় রাজনৈতিক নেতা ছিলো। আমি, পিপি সাহেব রাজনীতি করেছি।

আমি সেদিন ২৬ তারিখ ফজলু ভাইকে বলেছি আপনে বলেছেন নাম না প্রকাশ করে আপনার শিষ্যরা ভোট চুরি করে। আমার কষ্ট লেগেছে।

কেউ যদি বলতে পারে নির্বাচন ফলস হয়েছে তাহলে আমি নারায়ণগঞ্জ ছেড়ে চলে যাবো।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতির ২০২১-২২ কার্যকরী পরিষদের নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী মোহসীন -মাহবুব প্যানেল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে আইনজীবিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে তিনি এসব কথা বলেন।

রোববার (৩১ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন কার্যালয় এর সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে এ শ্রদ্ধা নিবেদন করেন। এবং নারায়ণগঞ্জ আইনজীবিদের ফুল দিয়ে মিষ্টি মুখ করান।

তিনি আরো বলেন, আমি বলেছিলাম বেগম খালেদা জিয়াকে মানুষ পদ্মা, শীতলক্ষার ওপারে পাঠিয়ে দিয়েছিলো। আমি বলেছি নির্বাচনে বিজয়ী হলে আপনাদের ধলেশ্বরী পাঠিয়ে দিবো।

আপনাদের ধলেশ্বরী আমাদের পাঠানোর প্রয়োজন পরে নাই কারন আপনেরা এমনেই ভোটে হেরে ধলেশ্বরী চলে গেছেন। এই জন্য আমার আইনজীবি ভাইদের ধন্যবাদ জানাই। তারা মোহসীন এর উন্নয়নের দ্বারা অব্যাহত রেখেছে তার জন্য।

এসময় উপস্থিত ছিলেন সভাপতি এড.মোহসীন মিয়া, সাধারণ সম্পাদক এড. মাহবুবুর রহমান, মহিলা আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি এড. সেলিনা ইয়াসমিন, অতিরিক্ত পাবলিক প্রসেকিউটর এড.নূর জাহান, এড. সুইটি ইয়াসমিন, এড. তাজুল ইসলাম, এড. আব্দুর রউফ, এড. মাহবুবুর রহমান মাসুম, এড. বিদ্যুৎ কুমার দাস, এড.বরুন চন্দ্র দে, এড.মনিরুজ্জামান কাজল, এড. মাহমুদুল ইসলাম মমিন, এড. তাজুল ইসলাম, এড.স্বপন, এড. দেলোয়ার হোসেন সুজন প্রধান, এড. রবিউল ইসলাম, এড. কামরুল ইসলাম, এড. তানিয়া প্রমূখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart