1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন

আমরা জেল খাটি, হাইব্রিডরা ঢাকায় বাড়ি-গাড়ি করে : জুয়েল

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ১০৮
স্বেচ্ছাসেবকলীগে

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. জুয়েল হোসেন বলেছেন, আমরা রাজনীতি করি দলের কথা বলি। রাজনীতি করি মানুষের হাসি ফুটানো জন্য।

কিছু কিছু হাইব্রিড নেতা আছে উন্নয়নের নামে ঢাকায় বাড়ি, গাড়ি করেন। আমরা জেল খেটে থাকি। তারা মধু ঢেলে নেতা বনে যায়। কিছু কিছু মানুষ নতুন করে আওয়ামীলীগার সেজে গেছে।

আমাদের নেতা এমপি শামীম ওসমান কঠোর পরিশ্রম করে নারায়ণগঞ্জ উন্নয়ন করে যাচ্ছেন।

শনিবার (১৬ জানুয়ারি) নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ১০নং ওয়ার্ডের উদ্যোগে পাঠানটুলি এলাকায় পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশিষ্ট ব্যবসাী ও সমাজসেবক হাজী মোঃ হায়দার আলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক ও নাসিক ১০নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ ইফতেখার আলম খোকন। বিশেষ অতিথি ছিলেন, নাসিক ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মহিউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, বীর মুক্তিযোদ্ধা ইসরাফিল মিয়া।

এ সময় মো. জুয়েল হোসেন আরো বলেছেন, মুক্তিযোদ্ধারা জীবন বাজী রেখে দেশকে স্বাধীন করেছেন। একটি পতাকা পেয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে আওয়ামীলীগ সরকার পদ্মাসেতু নির্মাণ করেছে।

৩ কোটি শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে নতুন বই বিতরণ করা হয়েছে। জাতির পিতা যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন রাত পরিশ্রম করে দেশকে উন্নত দেশে রূপান্তর করছেন। আমরা স্বাধীনতা পক্ষের শক্তি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, চৌধুরীবাড়ী বাজার এসোসিয়েশনের সভাপতি ও আওয়ামীলীগ নেতা মোঃ মহসিন ভূইয়া, সমাজসেবক মোঃ ইসহাক মিয়া, নাসিক ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহাবুদ্দিন, সমাজসেবক সোহরাবউদ্দিন, সাকের আহম্মেদ, আলী হোসেন, রিপন। অনুষ্ঠানে বক্তব্যে রাখেন, রিপন, ইসহাক, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ প্রমুখ।

 

সভা শেষে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে সম্মাননা ও ক্রেষ্ট প্রদান করেন অতিথিরা। অনুষ্ঠানের আয়োজন করেন নাসিক ১০নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সুজন, রনি, আফছার, আসলাম, সেতু, শাকিল, সানি, বাবু, সুমন, জালাল ও অনিক।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart