1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
এবার সন্ধ্যা পর বসতে দেয়ার দাবিতে নগরীতে হকারদের বিক্ষোভ টেন্ডার প্রক্রিয়া শেষ না হতেই মন্ডলপাড়া মডেল মসজিদের কাজ শুরু! রূপগঞ্জে ব্যাংক কর্মকর্তাদের সঙ্গে পুলিশের মতবিনিময় ও আলোচনা সভা বন্দরে ৩ কিশোর শ্রমিককে রক্তাক্ত জখম করল মালিক পক্ষ নারায়ণগঞ্জ সিটিকে স্বপ্নের রংতুলি দিয়ে সাজাতে চান আইভী : শাওন অংকন সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে জাপার চেয়ারম্যান প্রার্থী আশরাফুল মেয়র আইভীর জন্য দোয়া চাইলেন কাউন্সিলর সুলতান ধ্বংসস্তুপ ব্যবস্থাপনা এবং অপারেশনাল প্ল্যান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত রূপগঞ্জে ’স’ মিলে অগ্নিকান্ড : পোশাক কারখানায় আতঙ্ক কাঁচপুর হাইওয়ে থানায় ২৮ দিনে ২৬৩ মামলা

আপনারা নিজেদের কমজোড় মনে করবেন না : লিপি ওসমান

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ৫৮

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিনী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেন, কিছুদিন আগে ইউএনও নাহিদা বারিক পানির সমস্যার কথা আমাকে বলেছেন। বলেছেন বিভিন্ন জায়গায় খাবার পানি নেই। আর এখন আমাদের কাছে পানি দেয়ার ব্যবস্থা আছে। কিন্তু নেয়ার মানুষ নেই। কোথায় দিব, কাকে দিব কত পানি দেব? নেয়ার মানুষ নেই।

অর্থ্যাৎ আমার মনে হয়েছে এ এলাকায় পানির যা চাহিদা ছিলো তা পূরণ হয়েছে। সুতরাং আপনাদের কাছে যিনি পরীক্ষা দিচ্ছেন আপনাদের সাংসদ (শামীম ওসমান) তিনি চেষ্টা করছেন আপনাদের চাহিদা, প্রয়োজন, আপনাদের অধিকার পুরণ করার জন্য।

আপনাদের কাছে অনুরোধ নিজেদের গলার স্বরকে উচু করবেন আপনার চাহিদার জন্য, প্রয়োজন মেটানোর জন্য। অর্থ্যাৎ যারা আপনাদের সেবা দিতে বাধ্য, আপনাদের চাহিদা মেটাতে বাধ্য তাদের কান পর্যন্ত যেন পৌঁছায়।

আপনার ব্যক্তিগত কাজের জন্য নয় আপনাদের এলাকার উন্নয়নের জন্য। এখানে যে রাস্তাঘাট হচ্ছে আপনারা এর সূফল ভোগ করছেন। আপনারা নিজেদেও কখনো কমজোড় মনে করবেন না।

করোনাকালীন সময়ে এই প্রথম আমি আপনাদের কাছে এসেছি। এরআগে কোনো জনসমাগম স্থানে যাইনি। এখানেই আমি ভোট দিয়েছি, তাই প্রথম আপনাদের কাছে এসেছি। আমি নিজেও করোনায় আক্রান্ত হয়েছি।

শনিবার (২৩ জানুয়ারী) বিকেলে ফতুল্লার ধর্মগঞ্জ চটলার মাঠ এলাকায় কালের কন্ঠ’র শুভ সংঘ’র উদ্যোগে কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় সালমা ওসমান লিপি আরো বলেন, আপনাদের কাছে আমি সবসময় থাকতে চাই, চেষ্টা করেছি থাকতে। আল্লাহ যত দিন বাঁচিয়ে রাখেন ততদিন কোন পদ পদবি ছাড়াই যাতে আপনাদের সাহায্যে এগিয়ে আসতে পারি।

করোনাকালীন সময়ে যখন আমি এ কাজ গুলি করি তখনই আমি করেনায় আক্রান্ত হই। আমি যা করি যতটুকু করি সবই আল্লাহর জন্য। যদি একটি মানুষের মুখেও স্বস্তির হাসি ফুটাতে পারি তাহলে আমি মনে করবো আমার জীবন স্বার্থক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক, ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন এবং এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামানসহ উক্ত এলাকার আরো অনেক গন্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়াও সালমা ওসমান লিপি বলেন, আপনাদেরকে জানিয়ে রাখছি আমি যতবার এখানে এসেছি চেয়ারম্যান সাহেব কোনো না কোন কাজের কথা বলেছেন। আমি এগুলো শামীম ওসমান ও ইউএনওকে তুলে ধরেছি। কাজগুলোও সম্পন্ন হয়েছে।

আজও কিছু কাজের অনুরোধ করেছেন। যেহেতু আগেও সফল হয়েছেন আমি আশা রাখি এগুলোও সফল হবেন।

তিনি আরো বলেন, আপনারা যারা এখানে এতক্ষন কষ্ট করে দাড়িয়ে আছেন আপনার আপনাদেরকে কিভাবেন জানিনা, আমি ভাবি আপনারা শক্তিশালি জনগনের একটা অংশ।

কারন নির্বাচনের আগে আপনাদের কাছে আমরা ভোট চাইতে যাই। আপনাদের বিভিন্ন চাহিদার কথা শুনি। এটা আপনাদেও জন্য পরীক্ষা। আপনারা যোগ্য লোককেই নির্বাচন করেন।

সালমা ওসমান লিপি আরো বলেন, মেয়েরা সমানতালে এগিয়ে যায়না শুধু মেয়েরা আরও বেশি এগিয়ে যায়। যা আমি ইউএনও নাহিদা বারিককে দেখে বুঝতে পেরেছি।

সে অত্যন্ত কর্মঠ পরিশ্রমি ও মেধাবি। তাকে দেখে গর্ব করি একজন ইউএনও হিসেবে নয় একজন মেয়ে হিসেবে।

নারায়ণগঞ্জের রমিডিয়া কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, অনেক গনমাধ্যম কর্মীরা করোনাকালীন সময়ে বাসা থেকে কাজ করতে বেরিয়ে প্রচুর ঝুঁকি নিয়েছে।

মানুষের কষ্ট, মানুষের প্রয়োজন সকলের কাছে ততুলে ধরতে গিয়ে তারা নিজেনা অনেক ঝুকির মুখে ছিলো। তারা তাদের কষ্টের কথা পত্রিকায় ছাপাতে পারে নাই।

এই কারনে সকল গনমাধ্যমকে আমি আমার অন্তরের অন্তস্থল থেকে দোয়া এবং শ্রদ্ধা যানাচ্ছি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart