1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:১৯ অপরাহ্ন

আদমজীতে সংঘর্ষ: আরও এক মামলায় আসামী ২৩

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ৪২১
আদমজীতে সংঘর্ষ: আরও এক মামলায় আসামী ২৩

নারায়ণগঞ্জের আদমজী ইপিজেডে ব্যবসা নিয়ন্ত্রণ নেয়াকে কেন্দ্র করে নাসিক ৬নং ওয়ার্ডের বর্তমান ও সাবেক কাউন্সিলরের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় আরো একটি মামলা হয়েছে। সংঘর্ষে আহত হেলালের মা বিলকিস বেগম বাদী হয়ে কাউন্সিলরের ভাই মাহাবুবুর রহমান মাহবুব (৪৮) কে প্রধান আসামী করে শনিবার (৩০ জানুয়ারি) রাতে সিদ্ধিরগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন। মামলায় নাসিক কাউন্সিলর মতিউর রহমান মতির ভাই, ভাগীনা ও সহযোগীসহ ২৩ জনের নাম উল্লেখ করে এবং ২০-২৫ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে। মামলাটি দায়েরের বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে গ্রেপ্তার এড়াতে উভয় মামলার আসামীরা এলাকা থেকে গা-ঢাকা দিয়েছে।
এদিকে দুই গ্রুপের সংঘর্ষ ও দুই মামলার ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

আদমজী ইপিজেডের ব্যবসা নিয়ন্ত্রণ নেয়াকে কেন্দ্র করে গত ২৮ জানুয়ারি আদমজী ইপিজেডের নতুন বাজার পকেট গেইট এলাকায় নাসিকের বর্তমান কাউন্সিলর মাতিউর রহমান মতি ও সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডলের গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ২৯ জানুয়ারি সিদ্ধিরগঞ্জ থানায় বর্তমান কাউন্সিলর মতিউর রহমান মতির সহোযোগী এবং কিশোর গ্যাং লিডার হিসাবে পরিচিত আক্তার ওরফে পানি আক্তার বাদী হয়ে ২০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২০-৩০ জনকে আসামী করে মামলা (মামলা নং-৩৭) দায়ের করেন। অপরদিকে সংঘর্ষের ঘটনায় আহত হেলালের মা বিলকিস বেগম বাদী হয়ে ৩০ জানুয়ারি রাত সাড়ে ১০ টার দিকে বাদী হয়ে আরো একটি মামলা দায়ের করেন। মামলায় মতিউর রহমান মতির ভাই মাহবুব, ভাগীনা মামুন ওরফে ভাইগ্না মামুন, সহযোগী মানিক মাষ্টার ওরফে মানিক, আশরাফ ওরফে তেল আশরাফসহ ২৩ জনের নাম উল্লেখ করে আসামী করা হয়।

মামলার আসামীরা হলো-মাহাবুবুর রহমান মাহবুব, মানিক মাস্টার, মামুন ওরফে ভাগিনা মামুন, পানি আক্তার, মো: শামীম, মিজান ওরফে গ্যাস মিজান, মাসুম, আবুল হোসেন, জীবন, রবিন, সুমন, নুর হোসেন, আইয়ূব খান, সোবাহান, আসলাম, রমজান, ফয়সাল, আশরাফ, হিরা, স্বপন-১, স্বপন-২, হৃদয়, রবিউল ও ইকবাল। বাকীরা অজ্ঞাত।

মামলায় বিলকিস বেগম উল্লেখ করেন, তার ছেলে হেলাল ও তার কয়েকজন বন্ধু আদমজী ইপিজেডে মারুহিশা প্যাসিফিক ফ্যাক্টরিতে ব্যবসা করে আসছিলেন। উক্ত ব্যবসাকে কেন্দ্র করে বিবাদীরা গত ২৮ জানয়ারি দুপুরে দেশীয় অস্ত্র নিয়ে তার ছেলে ও ছেলের বন্ধুদের উপর হামলা করে। এতে তার ছেলেসহ বেশ কয়েকজন আহত হয়। হামলার সময় নগদ ৫২ হাজার টাকা ও ছেলের গলায় থাকা স্বর্নের চেইন ছিনিয়ে নেয় বলেও মামালায় উল্লেখ করেন তিনি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার আদমজী ইপিজেডে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মতিউর রহমান মতি ও সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডলের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অন্তত ১৫ জন আহত হয়েছে। সংঘর্ষে দেশীয় অস্ত্রের মহড়া দেখে এলাকার জনাসাধারনের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

 

আরও পড়ুন :আদমজীতে দুই সন্ত্রাসী গ্রুপের সংঘর্ষের ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart