1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৩:৪১ পূর্বাহ্ন

আদমজীতে প্রতিপক্ষের বাড়িতে লিটন বাহিনীর তান্ডব, নারীসহ আহত ৬

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ৩০
সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৩

আদমজীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দেশীয় অস্ত্র, লাটি সোটা, রড নিয়ে প্রতিপক্ষের বাড়িতে তান্ডব চালিয়েছে গুজা লিটন বাহিনী।

এসময় মহিলাসহ ৬ জন আহত হয়েছে। আহতরা হলেন- হেপী (২১), তার স্বামী আল-আমিন (২৮), সুমি (২২), শাহিনুর (৩২), সোহেল (৩৩) মনির (৩২)। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছে।

আদমজী সুমিলপাড়া সোনামিয়া বাজার এলাকায় সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

এদিকে গুজা লিটন বাহিনী শান্ত আদমজীকে আবারো অশান্ত করতে নতুন কৌশল নিয়েছে বলে এলাকাবাসী অভিযোগ করেছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে আদমজীর ত্রাস গুজা লিটনের সন্ত্রাসী বাহিনী আল-আমিনের বাড়িতে হামলা চালায়।

এসময় বাধা দিলে দেশীয় অস্ত্র নিয়ে গুজা লিটন বাহিনীর প্রধান ফেন্সি রনি, ইয়াবা মনির, বিল্লাল, শামীম, স্বপন, শাকিল বাড়িতে মহিলাদের উপর হামলা চালায় এবং লুটপাট করে।

বাধা দিলে এলোপাতাড়ি লাটি ও রডের আঘাতে, হেপী (২১), তার স্বামী আল-আমিন (২৮), সুমি (২২), শাহিনুর (৩২) গুরুত্বর আহত হয়। আহতদেও আত্মচিৎকারে আশপাশের বাড়ির লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসী লিটন বাহিনী চলে যায়।

এসময় ১টি স্বর্ণের চেইন, এক জোড়া কানের দুল, নগদ টাকা লুট করে। এর আগে রবিবার রাত ১১ টার দিকে গুজা লিটন বাহিনী জয়নাল আবেদীন ওরফে আল-আমিন (২৮) ও ইপিজেডের ব্যবসায়ী সোহেল (৩৩) কে পূর্ব শত্রুতার জের ধরে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করেছে।

এসময় নগদ ৪৮ হাজার টাকা ও একটি মোবাইল লুট করে। এ ঘটনায় রাতেই আল আমিন থানায় লিখিত অভিযোগ করেন। কিন্তু পুলিশ ত্রাস সৃষ্টি কারী গুজা লিটন বাহিনীর কাউকে আটক করতে পারেনি।

এ বিষয়ে আল-আমিন বলেন, রবিবার রাতে একটি অনুষ্ঠান থেকে বাড়ি ফিরছিলাম। এসময় লিটন বাহিনীর রনি, মনির খা, শামীম, শাকিল, বিল্লালসহ অন্যরা দেশীও অস্ত্র নিয়ে আমাকে হত্যার উদ্দ্যেশে হামলা করে।

এসময় সোহেল বাধা দিলে তাকেও পিঠিয়ে আহত করে। রনি, মনির খা ও শাকিল নগদ ৪৮ হাজার টাকা ও একটি মোবাইল লুট করে।থানায় সন্ত্রাসীদের বিষয়ে লিখিত অভিযোগ করেছি।

এদিকে এলাকাবাসী জানিয়েছে, গুজা লিটন বাহিনী রাজনীতি ফায়দা নিতে বিভিন্ন সময় দল পাল্টিয়েছে। নিহত সন্ত্রাসী জাফর বাহিনীর অস্ত্র ভান্ডারের প্রধান ছিলেন। পরে রেহান গ্রুপের লোক।

২০০১ সালে বিএনপি আমলে লিটন বিএনপি’র রাজনীতি করে ইপিজেডের বিহারীদের জন্য সরকারের নির্মানকৃত টিনসেটের ঘরের টিন ও রড তার বাহিনী দিয়ে চুরি করিয়ে বিক্রয় করেছে। তাছাড়া আদমজীতে পাইকারী ফেন্সিডিল বিক্রয় করে এই গুজা লিটন বাহিনী।

এ বিষয়ে অভিযোগ তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) সাদ্দাম হোসেন বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart