1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন

আড়াইহাজারে ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৬৯

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের নির্দেশে ও বিএনপির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের দীক নির্দেশনায় আড়াইহাজারে ছাত্রদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার ( ৩ জানুয়ারি ) বিকেলে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আড়াইহাজার উপজেলা ছাত্রদলের আহ্বায়ক পদপ্রার্থী মোবারক হোসেনের নেতৃত্বে ঢাকা সিলেট মহাসড়কে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালিতে উপজেলা,পৌরসভা ও কলেজ শাখা ছাত্রদলের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন। এসময়ে শুভ শুভদিন ছাত্রদলের জম্মদিন, ছাত্রদলের নেতাকর্মীদের এ শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে আশপাশ।

সংক্ষিপ্ত বক্তব্যে ছাত্রদল নেতা মোবারক হোসেন বলেন, আড়াইহাজার বিএনপির অভিভাবক কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ ভাইয়ের নির্দেশনায় আড়াইহাজার উপজেলা ছাত্রদল নেতাকর্মীরা এদেশের মানুষের অধিকার আদায়ের সংগ্রামে সর্বদা রাজপথে সক্রিয় ছিল, আছে এবং থাকবে।

ছাত্র সমাজকে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া ছাত্রদলের আদর্শে উজ্জ্বীবিত করার চেষ্টা করতে হবে এবং আড়াইহাজার উপজেলা ছাত্রদলকে শক্তিশালী ও সুশৃঙ্খল ছাত্র সংগঠন হিসেবে পরিণত করতে হবে।

আড়াইহাজার উপজেলা ছাত্রদল নেতা সুমন, রানা আরশাফ, নাজমুল ইসলাম রনি, জহির মোল্লা, বাকির মোল্লা, তুহিন, সুমন মিয়া, রাসেল, আড়াই হাজার পৌরসভা ছাত্রদলের আহ্বায়ক ইয়াছিন আরাফাত, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আতারু সানি, গোপালাদী পৌরসভা ছাত্রদল নেতা আবুল বাশার সুমন, সরকারী সফর আলী কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলামসহ থানার সকল পৌরসভার ও ইউনিয়ন নেতাকর্মীরা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart