1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:০৯ পূর্বাহ্ন

এখন মিডিয়াকে একদমই ভয় পাইনা : লিপি ওসমান

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ১৬১

নারায়ণগঞ্জ-৪ আসনের সংষদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিনী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, সাংবাদিকদের কাছে আমাদের এবং জনগণের অনুরোধ, সততার সাথে এবং নির্ভীকভাবে সত্যকে সাথে নিয়ে আপনারা এগিয়ে যান।

আপনাদের লেখা ধরে আমরা এগিয়ে যাই। সেই লেখার মধ্যে যদি সত্য সুপ্রতিষ্ঠিত থাকে তাহলে আমাদের এগিয়ে যাওয়া আরো সহজ হবে।

একজন সাংবাদিক কিভাবে খবর তৈরী করে সেটা বড় কথা নয়, তারা খবরটি কিভাবে উপস্থাপন করলো তাই আমাদের কাছে এবং সাধারণ মানুষের কাছে মূখ্য বিষয়।

আমাদেরকে উৎসাহ দেয়ার ক্ষমতা এবং আমাদেরকে জনগণের কাছে পৌছিয়ে দেয়ার ক্ষমতা মিডিয়ার রয়েছে।

একজন সাধারণ মানুষের পক্ষে কোন সমস্যা নিয়ে সরাসরি জেলা প্রশাসক কিংবা এমপি শামীম ওসমানের নিকট আসা সম্ভব নয়। মিডিয়া তাদেরকে এনে দিতে পারে।

আগে মিডিয়াকে ভয় পেলেও এখন আর একদমই ভয় পাইনা। এবার তাদের সাথে থেকে তাদের বন্ধুত্বসুলভ আচরণ ও তাদের সহযোগিতার প্রমাণ পেয়েছি।

সোমবার (১৮ জানুয়ারি) এশিয়ান টিভি’র ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি এশিয়ান টিভির নবম বর্ষে পদার্পন উপলক্ষে এশিয়ান টিভিকে শুভেচ্ছা ও আন্তরিক শুভ কামনা জানান।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ’র সভাপতিত্ব ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি নোমান চৌধুরী সুমনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম ব্যাপারী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিউল ইসলাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনুসহ গণমাধ্যমের কর্মীরা।

বক্তব্যের এক পর্যায়ে নবাগত জেলা প্রশাসকের উদ্দেশ্যে লিপি ওসমান বলেন, নারায়ণগঞ্জে আসার পখে আশেপাশের অনেক জায়গাতে ময়লা আবর্জনা দেখেছেন। ময়লা দেখে বিভ্রান্ত হবেন না।

নারায়ণগঞ্জের অনেক ভাল দিকগুলো কিন্তু বাংলাদেশকে পুরো বিশ্বে উপস্থাপন করে। যেখানে ভালো রয়েছে সেখানে সবচেয়ে বেশি বাধা বিপত্তি আসে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart