1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:০৩ অপরাহ্ন

অস্ত্র মামলায় জেলা ছাত্রদল সভাপতি রনি আদালতে

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ৮০

ফতুল্লা থানার দায়েরকৃত অস্ত্র মামলায় আদালতে হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ।

মঙ্গলবার (৫ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের আদালতে হাজিরা দেন তিনি । বিশেষ ট্রাইব্যুনাল মামলা নং ৩৭/১৯ ।

আসামি পক্ষের আইনজীবী এড. সাখাওয়াত হোসেন খান জানান, ফতল্লা থানার একটি অস্ত্র মামলায় জেলা ও দায়রা জজ আদালতে হাজিরা দিয়েছেন জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি।

এগুলো সব গায়েবী মিথ্যা মামলা। এসব মামলায় রনির কোন সম্পৃক্ততা নেই। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারনে তার বিরুদ্ধে এই অবৈধ অস্ত্র মামলা দিয়ে তাকে দীর্ঘদিন কারারুদ্ধ করা হয়েছিল।

হাজিরা কালে আদালতে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিন, ভোলাবো ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন টিটু, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রাসেল মাহমুদ, ফতুল্লা থানা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান দোলনসহ জেলা ছাত্রদল ও ফতুল্লা থানা ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

প্রসঙ্গত, ২০১৮ সালের ১৭ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে পিস্তল ও গুলিসহ গ্রেফতার করে পুলিশ। তবে রনির পরিবারের অভিযোগ, ডিবি পরিচয়ে তাকে তুলে নিয়ে যাওয়া হয়।

সেই সময়ের ফতল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানিয়েছিলেন, ১৭ সেপ্টেম্বর সকাল ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে রনিকে ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ওই সময়ে রনির কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart