1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৬:০০ অপরাহ্ন

৪নং ওয়ার্ডবাসীকে কাউন্সিলর হাসানের শুভেচ্ছা

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ২৮৩
৪নং ওয়ার্ডবাসীকে কাউন্সিলর হাসানের শুভেচ্ছা

আজ মঙ্গলবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের চতুর্থ বর্ষপূর্তি। ২০১৬ সালের ২২ ডিসেম্বর সিটি করপোরেশনের দ্বিতীয় মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৪নং ওয়ার্ড থেকে দ্বিতীয়বারের মতো কাউন্সিলর নির্বাচিত হন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক মো: আরিফুল হক হাসান। তিনি জাতীয় শ্রমিকলীগের ৯ বছর দায়িত্বপালন করা সাবেক সফল সভাপতি আবদুল মতিন মাস্টারের বড় ছেলে। নির্বাচনের চতুর্থ বর্ষপূর্তিতে ৪নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তিনি। একই সঙ্গে ওয়ার্ডবাসীর কাছে কতৃজ্ঞা প্রকাশ করেছেন তাকে পরপর দুইবার (একবার উপ নির্বাচন) ভোট দিয়ে নির্বাচিত করার জন্য।

মো: আরিফুল হক হাসান জানান, উপ-নির্বাচনের দেড় বছর ও বর্তমান মেয়াদের ৪ বছরে সাধ্যমত চেষ্টা করেছি ওয়ার্ডের সার্বিক উন্নয়নের জন্য। সিটি করপোরেশনের সহায়তায় রাস্তা ও ড্রেনেজ ব্যবস্থার উন্নতি করা হয়েছে। যতটুকু কাজ বাকী আছে আশা করছি চলতি মেয়াদে তা সম্পন্ন করতে পারবো, ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, ওয়ার্ডের সম্মানিত ভোটাররা আমাকে ভালোবেসে পছন্দ করে দুইবার ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি তাদের কাছে কতৃজ্ঞ। তাদের সার্বিক সহযোগিতার কারণেই আমি নিরবিচ্ছিন্নভাবে ওয়ার্ডের সকল উন্নয়ন কাজ করতে পারছি। ওয়ার্ডের সাধারণ মানুষের ভালোবাসাই আমার শক্তি ও কাজের উৎসাহ। আগামীদিনেও সবাইকে নিয়ে এক সঙ্গে পথ চলতে চাই। ইনশাআল্লাহ মহান আল্লাহ আমাদের সহায় হবেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart