1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৪:৪৫ অপরাহ্ন

৩ বছরের সাজাপ্রাপ্ত সাবেক ফুটবলার গাউস গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ২১২
সাবেক জাতীয় ফুটবলার গোলাম গাউস গ্রেপ্তার
 জাতীয় ফুটবল দলের সাবেক ফুটবলার গোলাম গাউস কে গ্রেপ্তার করেছে  ফতুল্লা মডেল থানা পুলিশ।
মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে তাকে নতুন কোর্ট এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত গোলাম গাউস ফতুল্লা থানার মাসদাইর গাবতলী এলাকার মৃত আব্দুল খায়েরের পুত্র।
গ্রেপ্তারকৃত গোলাম গাউস দুটি (সি,আর-১১/১৮ও সি,আর১০-১৮) মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী এবং একটি মামলার তিন বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ছিলো বলে পুলিশ জানিয়েছে।
গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা থানার ইন্সপেক্টর ( তদন্ত) শফিকুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত গোলাম গাউস দুটি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী। দুটি মামলার একটিতে বিজ্ঞ আদালত তাকে তিন বছর সাজা প্রদান করেছে। মঙ্গলবার দুপুরে তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।
ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, গাউসের বিরুদ্ধে বিদ্যুৎ আইনে দুটি গ্রেফতারী পরোয়ানা রয়েছে। যার মধ্যে একটি তিন বছরের সাজাপ্রাপ্ত পরোয়ানা। ধারনা করা হচ্ছে বিদ্যুৎ বিল না দেয়ায় তার বিরুদ্ধে বিদ্যুৎ কর্তৃপক্ষ মামলা করেছিলেন। সেই মামলার একটি বিচারাধীন আরেকটি সাজা হয়েছে। তাকে গ্রেফতারের পর সাথে সাথেই নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরন করা হয়েছে। আদালত তাকে জেল হাজতে প্রেরন করেছেন।
ফতুল্লার গাবতলী এলাকার বাসিন্দা গাউসের ছেলে উৎসের বিরুদ্ধেও নানা সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে। সম্প্রতি সে ধারালো রাম দা হাতে প্রতিপক্ষকে ঘায়েল করতে এলাকায় প্রকাশ্যে মহড়া দিয়েছে। অস্ত্র হাতে মহড়ার ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লেও পুলিশ তাকের গ্রেপ্তারে কোন তৎপরতা দেখায় নি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart