1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:০২ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে সহস্রাধিক অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ১৫৬
সোনারগাঁয়েস হস্রাধিক অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ। রোববার (১৩ ডিসেম্বর) দুপুরে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আতিকুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান পরিচালনা করেন। এতে উপজেলার সনমান্দী ইউনিয়নের সহস্রাধিক অবৈধভাবে নেয়া আবাসিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আতিকুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে সোনারগাঁয়ের বিভিন্ন অঞ্চলে কয়েকটি চক্র অবৈধভাবে গ্যাস সংযোগ দিয়ে মানুষের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে। অবৈধভাবে সংযোগ নেওয়ার লাইনগুলো তিতাস কর্তৃপক্ষ চিহ্নিত করে সংযোগ বিচ্ছিন্ন অভিযানে নেমেছে। রোববার দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলার সোনাখালী এলাকায় অবৈধ সংযোগের মূল লাইন কেটে বিছিন্ন করা হয়।

তিনি আরো বলেন, ধাপে ধাপে সোনারগাঁয়ের সকল অবৈধভাবে সংযোগ নেওয়া গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হবে।

এসময় উপস্থিত ছিলেন যাত্রামুড়া রূপগঞ্জ ও সোনারগাঁ জোনাল অফিসের প্রকৌশলী মিজবা উর-রহমান, প্রকৌশলী রিফাত আব্দুল্লাহ, সহকারী প্রকৌশলী তানভীর আহমেদ, সহকারী ব্যবস্থাপক সারোয়ার হোসেন, বরুণ দাস, আব্দুল হাসেম, জহিরুল ইসলামসহ বিপুল পরিমাণ পুলিশ সদস্য।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart