1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০২:২০ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে পুরুষাঙ্গ কাটা অবস্থায় মাদ্রাসা ছাত্রকে উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ৩৪
যে কারণে নিজেই নিজের পুরুষাঙ্গ কাটলো সোনারগাঁয়ের সেই মাদ্রাসা ছাত্র

 সোনারগাঁয়ে  পুরুষাঙ্গ কাটা অবস্থায় মো. ইমরান হোসেন ওরফে ইব্রাহিম নামে এক কিশোরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

গত শুক্রবার (৪ ডিসেম্বর) রাত ১১টার দিকে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা ফুটওভার ব্রীজের নিচ থেকে তাকে উদ্ধার করা হয়। আহত ইমরান উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হামছাদি গ্রামের আনোয়ার উদ্দিনের ছেলে। সে উলুকান্দি হাফিজিয়া মাদ্রাসার ছাত্র।

সোনারগাঁ থানার উপ পরিদর্শক (এসআই) মো. আরিফ হাওলাদার জানান, মোগরাপাড়া চৌরাস্তা ফুটওভার ব্রীজের নিচে ইমরান নামের এক কিশোরের পুরুষাঙ্গ কাটা মারাত্মক জখম অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় বালুয়াদিঘির পাড় এলাকায় একটি ওয়াজ মাহফিলে গিয়েছিল ওই কিশোর। পরে সেখান থেকে সে পানাম সিটিতে ঘুরতে যাওয়ার সময় পানাম সিটি এলাকায় রাস্তার মধ্যে পেছন থেকে চোখ ও মুখে কালো কাপড় বেঁধে স্প্রে করে অচেতন করে তার পুরুষাঙ্গ কেটে ফেলে রেখে পালিয়ে যায়। রাত সাড়ে দশটার দিকে ওই কিশোরেরর জ্ঞান ফিরলে সে পানাম সিটির পাশ থেকে একটি সিএনজি নিয়ে চিকিৎসার জন্য মোগরাপাড়া চৌরাস্তায় ফুট ওভার ব্রীজের নিচে এসে অচেতন হয়ে পড়ে। ওই সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এ ঘটনার বিস্তারিত জানা সম্ভব হয়নি।

আহত ইমরানের বড় ভাই ওমর ফারুক জানান, এ ঘটনার হামলাকারীদের চিহ্নিত করে দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় এনে সঠিক বিচার দাবী করছেন। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে মামলা দায়ের করবেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, মাদ্রাসার ছাত্রের পুরুষাঙ্গ কাটার ব্যাপারে কেউ থানায় অভিযোগ করেনি। তবে, এ ঘটনায় কারা জড়িত পুলিশ তদন্ত করছে এবং জড়িতদের গ্রেপ্তারের অভিযান চলছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart