1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:২৭ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে ২৩ বীরমুক্তিযোদ্ধাকে সম্মাননা ক্রেস্ট প্রদান

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ৬৬
সিদ্ধিরগঞ্জে ২৩ বীরমুক্তিযোদ্ধাকে সম্মাননা মহান বিজয় দিবস উপলেক্ষ্য সিদ্ধিরগঞ্জে ২৩ জন বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেছেন সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক। শনিবার (২৬ ডিসেম্বর) রাতে মিজমিজি পাইনাদী এলাকায় এ সম্মাননা প্রদান করা হয়। এর সময় বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত জনগণের সামনে মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরে স্মৃতিচারণ করেন। ওমর ফারুক ফাউন্ডেশনের চেয়ারম্যান কাউন্সিলর ওমর ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মো. মজিবুর রহমান। আরো উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, থানা ছাত্রলীগের আহ্বায়ক নাসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর প্রমূখ। সভাপতি তার বক্তব্যে বলেন, ’৭১-এ বীর মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে লড়াই করার ফলে আমরা একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছি, বাক স্বাধীনতা পেয়েছি, পেয়েছি একটি সুন্দর মানচিত্র। বিশ্বে মাথা উঁচু করে দাড়াতে পেরেছি। অথচ দুঃখের সাথে বলতে হয়, আজ আমরা আমাদের এই মুক্তিযোদ্ধাদের যোগ্য সম্মান দিতে পারি না। সমাজের এই সূর্য্য সন্তানদের পরিচয় করিয়ে দেয়ার এই অনুভূতি থেকেই আমার এই আয়োজন। যুবসমাজ যেন তাদের যোগ্য সম্মান এবং শ্রদ্ধা জানায়।

মহান বিজয় দিবস উপলেক্ষ্য সিদ্ধিরগঞ্জে ২৩ জন বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেছেন সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক।

শনিবার (২৬ ডিসেম্বর) রাতে মিজমিজি পাইনাদী এলাকায় এ সম্মাননা প্রদান করা হয়। এর সময় বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত জনগণের সামনে মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরে স্মৃতিচারণ করেন।

ওমর ফারুক ফাউন্ডেশনের চেয়ারম্যান কাউন্সিলর ওমর ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মো. মজিবুর রহমান।

আরো উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, থানা ছাত্রলীগের আহ্বায়ক নাসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর প্রমূখ।

সভাপতি তার বক্তব্যে বলেন, ’৭১-এ বীর মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে লড়াই করার ফলে আমরা একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছি, বাক স্বাধীনতা পেয়েছি, পেয়েছি একটি সুন্দর মানচিত্র। বিশ্বে মাথা উঁচু করে দাড়াতে পেরেছি।

অথচ দুঃখের সাথে বলতে হয়, আজ আমরা আমাদের এই মুক্তিযোদ্ধাদের যোগ্য সম্মান দিতে পারি না। সমাজের এই সূর্য্য সন্তানদের পরিচয় করিয়ে দেয়ার এই অনুভূতি থেকেই আমার এই আয়োজন। যুবসমাজ যেন তাদের যোগ্য সম্মান এবং শ্রদ্ধা জানায়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart