1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:৫৯ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে রেলওয়ের জায়গা উচ্ছেদ বন্ধে মানববন্ধন

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ৫০৫
সিদ্ধিরগঞ্জে রেলওয়ের জায়গা উচ্ছেদ বন্ধে মানববন্ধন

রেলওয়ের উচ্ছেদ বন্ধে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মানববন্ধন করেছে এলাকাবাসী। বুধবার (২রা ডিসেম্বর ) বিকেল ৩টায় আদমজী ইপিজেডের প্রধান ফটকের সামনে সিদ্ধিরগঞ্জ এলাকাবাসীর ব্যানারে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে কান্না জড়িত কন্ঠে আনজুমান নামে এক এলাকাবাসী বলেন, রেলওয়ের করা ভুল নকশা মানি না আমরা। রেলওয়ের নকশা সংশোধন করে কাজ করা হোক। রেলওয়ের নামে আমাদের বাড়ি ঘরে লাল দাগ দিয়ে ভেঙে দেওয়া চলবে না।

সোনামিয়া মার্কেট এলাকার আব্দুল করিম বলেন, হঠাৎ মাইকিং করে আমাদের ঘর বাড়ি ভেঙে দিলে আমরা কোথায় যাবো। করোনার এ দু:সময়ে আমাদের ছেলে মেয়ে নিয়ে না খেয়ে মরতে হবে।

আরো পড়ুন :নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত ৫৪

আদমজী সোনামিয়া বাজারের আ:মজিদ জানান আমার মোট জমি ৪৩ শতাংশ থেকে রেলওয়ে ১৯ শতাংশ ক্রয় করে। মালিকানাভুক্ত থাকে ২৪ শতাংশ। সিএন্ডবি লোক এসে আমার পুরো জমি ৪৩ শতংশে লাল চিহ্ন দিয়ে মার্ক করে দিয়ে গেছে। এরকম শত শত যাদের জমি এভাবে ভুল নকশায় মার্ক করা হয়েছে।

মানববন্ধনে এলাকাবাসী পক্ষে মোহাম্মদ লিটন বলেন, সরকারের কাছে আমাদের একটাই অনুরোধ রইলো আমাদেরকে যেনো আরো ছয় মাস সময় দেওয়া হয়। রেলওয়ের জায়গা নিতে হলে সঠিক নকশা করে জায়গা নিতে হবে। করোনা পরিস্থিতির মত দুঃসময়ে রেলওয়ে এখানে সড়ক বড় করতে গিয়ে আশেপাশের লোকজনদের উচ্ছেদ করার নির্দেশ দিয়েছে। এটা হবেনা। আমাদের সময় দিতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের কাছে একটা নিবেদন করে বলতে চাই, আপনি ১২ লক্ষ রোহিঙ্গাকে বাংলার জমিনে আশ্রয় দিয়েছেন। তাঁদের ভরন পোষনের ব্যবস্হা করেছেন।

আমরা বাঙ্গালী আমরা আপনার সন্তান, আপনি আমাদের মানবতার মা। একদিকে যখন করোনার কারণে ব্যবসা বাণিজ্য হারিয়ে আমরা ক্ষতিগ্রস্ত এমন সময় রেলওয়ের এমন সিদ্ধান্ত আমাদের বেঁচে থাকার ভরসাকে কেড়ে নিয়েছে। কোথায় যাবে এসব লাখ লাখ মানুষ। আপনি মাদার অব হিউম্যানিটি, আমরা আপনার সিদ্ধান্তের অপেক্ষায় রইলাম।
এসময় এলাকাবাসীর পক্ষে আরও বক্তব্য রাখেন,আব্দুল কাদির ও রিপন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart