1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:৪৬ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের পুরষ্কার বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ১৪২
সিদ্ধিরগঞ্জে যুব সমাজের উদ্যোগে ক্রীড়া প্রতিযোগীতায় পুরষ্কার বিতরণ
মহান বিজয় দিবস উপলক্ষে কদমতলী উত্তর-পশ্চিম পাড়া যুব সমাজের উদ্যোগে আয়োজিত ক্রীড়া প্রতিযোগীতায় প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন নাসিক প্যানেল মেয়র-২, ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি। সোমবার (২৮ ডিসেম্বর) নাসিক ৭নং ওয়ার্ডের কাউন্সিলর, মহানগর আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলী হোসেন আলার সভাপতিত্বে  ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
এসময় প্রধান অতিথির বক্তব্যে  মতিউর রহমান মতি বলেন, বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের কারণে আমরা আজ স্বাধীন একটি দেশ পেয়েছি। মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস আমাদের জানতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে কাজ করতে হবে।এসময় মতিউর রহমান মতি আয়োজকদের ধন্যবাদ দিয়ে বলেন, পড়ালেখার পাশাপাশি খেলাধুলার প্রয়োজন আছে।খেলাধুলায় যুক্ত থাকলে মাদকাসক্ত হওয়ার আশংকা থাকে না। তাই পড়ালেখাও করতে হবে এবং খেলাধুলাও করতে হবে। মাদক, সন্ত্রাস, ইভটিজিং, কিশোরগ্যাং রোধে সকলকে কাজ করতে হবে। তিনি কদমতলী উত্তর পশ্চিমপাড়া সমাজ উন্নয়ন সংস্থার সকল ভালো কর্মকান্ডের সাথে থাকার আশ্বাস প্রদান করে বলেন, আপনাদের যেকোনো সমস্যায় ও যেকোনো পরিস্থিতিতে আমরা আপনাদের ভালো কাজের পাশে আছি এবং থাকবো ইনশাআল্লাহ।
এসময় কাউন্সিলর আলী হোসেন আলা বলেন, ডিএনডি বাসীর দীর্ঘদিনের প্রত্যাশা আজ বাস্তবায়নের পথে।ডিএনডি বাধ নির্মান হলে একদিকে যেমন জলাবদ্ধতার নিরসন হবে অন্যদিকে সেতু নির্মান হলে আদমজী ইপিজেডে অফিসগামী শ্রমিকদের সময় বাঁচবে ফলে ভোগান্তি লাঘব হবে। তিনি বলেন, আমার কোনো চাওয়া-পাওয়ার নাই। আমার শেষ ইচ্ছা এলাকাবাসীর পাশে থেকে এলাকার উন্নয়ন করা। এলাকায় শান্তি শৃংঙ্খলা বজায় রাখা। নাসিক ৭নং ওয়ার্ডকে মাদকমুক্ত ও সুশিক্ষিত ওয়ার্ডে রুপান্তর করা। আমি মাদক খাইনা মাদকসেবীদের প্রশ্রয়ও দেইনা। মাদক বিক্রেতা ও মাদক সেবীদের বলছি, আপনারা ভাল হয়ে যান। না হলে আপনাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। পঞ্চায়েত কমিটির মাধ্যমে বিচারের ব্যবস্থা করা হবে। এ সময় তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের সন্তানদের দিকে লক্ষ্য রাখবেন তারা যেনো মাদকের ছোবলে না জড়িয়ে পড়ে। মাদকের সাথে সম্পৃক্ত হতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।
পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কদমতলী উত্তর পশ্চিমপাড়া সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি ডা.মো:আমির হোসেন, কদমতলী উত্তর পশ্চিমপাড়া সমাজ উন্নয়ন সংস্থার সাধারন সম্পাদক ডা.মো:রওশন আলী, বাংলাদেশ ট্যাংকলড়ী শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সহ-সাধারন সম্পাদক ও গোদনাইল মেঘনা ডিপো শাখার সভাপতি শ্রমিকনেতা মো: আশরাফ উদ্দীন, সুমিলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী মানিক মাষ্টার, কদমতলী উত্তর পশ্চিমপাড়া সমাজ উন্নয়ন সংস্থার সহ-সভাপতি মো: জাকির হোসেন মাষ্টার, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগ নেতা শাহরিয়ার রহমান বাপ্পী, কদমতলী উত্তর পশ্চিমপাড়া সমাজ উন্নয়ন সংস্থার সহ-সভাপতি গোলাম মোস্তফা (সবুর), বাংলাদেশ ট্যাংকলড়ী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা ডিপো শাখার প্রচার সম্পাদক মো: মহসিন মিয়া, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সিদ্ধিরগঞ্জ শাখার সভাপতি মো: আকতার হোসেন (মিতুল), নাসিক ৭নং ওয়ার্ড যুবলীগ নেতা মো: সাইফুল ইসলাম। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ কদমতলী উত্তর পশ্চিমপাড়া সমাজ উন্নয়ন সংস্থার বিভিন্ন পর্যায়ের কমিটির নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart