1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন

লিংক রোডে বন্ধন বাসের চাপায় নারীর মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ৪১৭
লিংক রোডে বন্ধন বাসের চাপায় নারীর মৃত্যু

নারায়ণগঞ্জের ফতুল্লায় বন্ধন পরিবহনের একটি বাসের চাপায় এক নারীর মৃত্যু হয়েছে। তার নাম বিথী। সে পটুয়াখালি জেলার চৌকিদারবাড়ির জামালগাছি এলাকার মিজানুর রহমান চৌকিদারের মেয়ে।

ঘটনাটি ঘটেছে রোববার (২১ ডিসেম্বর) রাতে নারায়ণগঞ্জ-ঢাকা লিংক রোডের ভূইগড়ে। এই ঘটনায় পুলিশ বন্ধন পরিবহনের ঘাতক বাসটি আটক করেছে। যার নাম্বার ঢাকা মেট্রো-ভ-১১-৫৫৬৫। তবে বাসের চালক হেলপার পালিয়ে গেছে। পুলিশ নিহত বিথীর লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

আরও পড়ুন :করোনায় নারায়ণগঞ্জে আরও ১৯ জন আক্রান্ত

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, নারায়ণগঞ্জ সদর উপজেলার ভূইগড় এলাকায় বিথী নামের এক পথচারী নারী রাস্তা পারপার হতে গিয়ে বন্ধন পরিবহনের একটি বাসের চাপায় ঘটনাস্থলেই মারা যান। এসময় প্রত্যক্ষদর্শীরা বাসটিকে আটক করলেও বাসের চালক ও হেলপার ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। আমরা বাসটিকে জব্দ করেছি। তবে ওই নারী কোথা থেকে আসছিল কিংবা কোথায় যাচ্ছিল বিস্তারিত জানা যায়নি। আমরা আইনগত ব্যবস্থা ব্যাবস্থা নিব।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart