1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৭:২২ অপরাহ্ন

মাস্ক না পরায় চাষাড়া শহীদ মিনারে ফের জরিমানা

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ২৭৩
মাস্ক না পরায় চাষাড়া শহীদ মিনারে ফের জরিমানা

মরণঘাতি করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ রোধে ‘নো মাস্ক, নো সার্ভিস’ কার্যক্রমের অংশ হিসেবে মঙ্গলবার (১ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নগরীর চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান মারুফের নেতৃত্বে সচেতনতামূলক ওই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এরআগেও শহীদ মিনারে মাস্ক না পরায় বেশ কয়েকজনকে জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

ভিডিও দেখতে ক্লিক করুন :https://www.youtube.com/watch?v=lT0pzdAvrPg

এ সময় মাস্ক না পরে হাতে এবং পকেটে রেখে ঘোরাঘুরি করা ব্যক্তিসহ মোট ২০ জনকে ২ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়। এছাড়া মাস্ক ছাড়া বাইরে বের হওয়া ব্যক্তিদেরকে তাঁদের টাকায় মাস্ক কিনে পরান তিনি। তবে মাস্ক কেনার সামর্থ নেই এমন ব্যক্তিদের নিজ অর্থে মাস্ক কিনে দেন ম্যাজিস্ট্রেট কামরুল হাসান মারুফ।

আরো পড়ুন :নারায়ণগঞ্জে দুটি সড়কের ফুটপাতে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

কামরুল হাসান মারুফ বলেন, ‘এখনো অনেকে নানা অজুহাতে মাস্ক পরছে না। অনেকে মাস্ক সাথে নিয়ে আসে। কিন্তু মুখে না দিয়ে হাতে রাখে থুতনিতে রাখে আবার কেউ পকেটে রাখে। প্রশ্ন করলে নানান অজুহাত দেয়। আজকে যারা মুখে মাস্ক না দিয়ে হাতে রেখেছিল তাঁদেরকেও জরিমানা করা হয়েছে।’

 

তিনি আরো বলেন, ‘সবাইকে তো আর জরিমানা করতে পারি না। অনেকের প্রতিদিন মাস্ক কেনার সামর্থ নেই। এমন ব্যক্তিদের নিজ অর্থে মাস্ক কিনে দিয়েছি। এবং সব সময় পরার পরামর্শ করেছি।’

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart