1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:২৮ পূর্বাহ্ন

মামলা-হামলা করে দাবিয়ে রাখা যাবে না : উজ্জল

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ১৯২
মামলা হামলা করে দাবিয়ে রাখা যাবে না : উজ্জল

মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল বলেছেন, মামলা-হামলা করে বঙ্গবন্ধুর সৈনিকদের দাবিয়ে রাখা যাবে না। এর আগেও আমাকে মিথ্যা মামলা দিয়ে এক মাস ১৪ দিন জেল খাটিয়েছে। আমরা সন্ত্রাসী পালি না। নারায়ণগঞ্জের প্রশাসন জানে, কারা সন্ত্রাসী করে।

যুবলীগ নেতা নিয়াজুল ইসলাম খানের দায়ের করা মামলার প্রতিবাদে মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকেলে শহরের দুই নম্বর রেলগেইট এলাকায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন। মহানগর যুবলীগের একাংশ এই প্রতিবাদ সভায় আয়োজন করে।

মহানগর যুবলীগের সিনিয়র সহসভাপতি কামরুল হুদা বাবুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল, সাংগঠনিক সম্পাদক সেলিম আজহার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন লাভলু, কার্যকরী সদস্য ফয়জুল ইসলাম রুবেল, সেচ্ছাসেবকলীগ নেতা হারুন অর রশিদ প্রমুখ।

উজ্জল আরও বলেন, এক-এগারোর সময় কোথায় ছিলেন আপনারা? সবাই তো পালাইছেন দেশ ছাইড়া। এই আমরা যুবলীগের নেতাকর্মীরা অনেকে মামলা খেয়েছি। কামরুণ হুদা বাবু, রুবেলসহ আমাদের অনেক নেতাকর্মীদের সেদিন মামলা দেওয়া হয়েছিল। দল ক্ষমতায় থাকলে সিংহ পুরুষ আর দল ক্ষমতায় না থাকলে দেশের বাইরে চলে যান। আমরা যারা বঙ্গবন্ধুর সৈনিক বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে ভালোবাসি শত বিপদেও শেখ হাসিনাকে ছেড়ে কোথাও যাইনি।

ভিডিও :https://youtu.be/jQ8nB8sy_YE

তিনি বলেন, ‘আমরা যাবো না, আমরা নারায়ণগঞ্জে থাকবো। নারায়ণগঞ্জে আমাদের চৌদ্দ পুরুষ। আবারও বলছি, কোনো হামলা-মামলা করে আমাদের দাবিয়ে রাখতে পারবেন না। কিছু না কিছু হলেই খালি মামলা। মেয়র আইভীর জনপ্রিয়তা তাদের হিংসার কারণ হয়ে দাড়িয়েছে। মেয়র আইভী তো নিজের ব্যক্তিগত উন্নয়ন করে না। প্রধানমন্ত্রীর নেতৃত্বে জনগণের জন্য উন্নয়ন করে।’

প্রসঙ্গত, ২০১৮ সালের ১৬ জানুয়ারি হকার ইস্যুকে কেন্দ্র করে চাষাঢ়ায় সংঘর্ষের সময় গণপিটুনীর শিকার যুবলীগ নেতা নিয়াজুল ইসলাম খান চলতি বছরের ২০ ডিসেম্বর নারায়ণগঞ্জ আদালতে নাসিকের ঠিকাদার ও আওয়ামীলীগ নেতা আবু সুফিয়ানকে প্রধান আসামী করে ১৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। আদালত মামলাটি তদন্ত করার জন্য নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসিকে নির্দেশ দিয়েছেন। এবং মামলার পরবর্তী শুনানীর তারিখ নির্ধারণ করেছেন আগামী ২২ মার্চ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart