1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১০:২৭ অপরাহ্ন

মনে হচ্ছে আমি নির্বাচন করতে আসছি : মেয়র আইভী

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ১৯০
মনে হচ্ছে আমি নির্বাচন করতে আসছি : মেয়র আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, নাসিকের প্রতিটি ওয়ার্ডের সবচেয়ে বড় সড়কটি হবে বীর মুক্তিযোদ্ধাদের নামে।

 

বুধবার (৩০ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় নাসিকের ২নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় বীর মুক্তিযোদ্ধাদের নামে একটি সড়ক উদ্বোধনের সময় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমার আগে আমার কাউন্সিলররা যে বক্তব্য দিয়ে গেলেন মনে হচ্ছে আমি নির্বাচন করতে আসছি। নির্বাচন কিন্তু অনেক পরে আগামী বছর। আমি অনুরোধ করবো আমার সব কাউন্সিলরকে এখন এতো কিছু বলার দরকার নেই। যখন নির্বাচন আসবে আমার দলীয় প্রধান যদি আমাকে মনোনিত করেন, নৌকা দেন, তখন আমি আপনাদের কাছে আসবো। কিন্তু তার আগে আমাকে আমার কাজগুলি করতে হবে। আমাদের অনেক কাজ চারদিকে কাজ চলমান। এই কাজগুলি আমাদের আগামী এক বছরের মধ্যে শেষ করতে হবে। তাই আমি আমার কাউন্সিলরদেরকে অনুরোধ করবো প্রত্যেকে যার যার ওয়ার্ডে কাজগুলি চলছে সেই কাজগুলি দ্রুত শেষ করে নিয়ে আসার জন্য ব্যবস্থা নেন। তখন জনগণ খুশি হবে। এবং চিন্তা ভাবনা করবে আপনাকে ভোট দিবে কি দিবে না। বা আমাকে ভোট দিবে কি দিবে না।

 

জনগণের উদ্দেশ্যে আইভি বলেন, নাসিকের উন্নয়নের কৃতিত্ব আমি নিতে চাই না। কৃতিত্ব যদি দিতে হয়, তাহলে প্রধানমন্ত্রীকে দিতে হবে। কারণ আমি যে প্রজেক্টগুলো পাঠাচ্ছি, সবই ওনি পাস করিয়ে দিচ্ছেন। আপনারা সবাই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

 

আইভী বলেন, সরকার যদি সহযোগিতা না করতো তাহলে নাসিকের আওতায় যে উন্নয়ন হয়েছে, তা সম্ভব ছিল না। প্রধানমন্ত্রী উন্নয়ন পছন্দ করেন। দেশের এমন কোনো প্রান্ত নেই যেখানে উন্নয়নের ছোঁয়া নেই। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোদ্ধা হয়ে উন্নয়ন কাজ করছি।

মনে হচ্ছে আমি নির্বাচন করতে আসছি : মেয়র আইভী

২নং ওয়ার্ড কাউন্সিলর ও বিএনপি নেতা মো. ইকবাল হোসেনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, ২নং ওয়ার্ডের একাধিক মুক্তিযোদ্ধা, নাসিক প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা, সংরক্ষিত ১, ২ ও ৩নং ওয়ার্ডের নারী কাউন্সিলর মাকসুদা মোজাফফর, সংরক্ষিত ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, ৫নং ওয়ার্ড কাউন্সিলর জি. এম সাদরিল, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম শফিক, যুবলীগ নেতা ও নাসিকের ঠিকাদার কামরুল হুদা বাবু প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart