1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৭:৩৯ পূর্বাহ্ন

বিকেএমইএ’র সাবেক সহ-সভাপতি শিল্পী আর নেই

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ১৯৩
বিকেএমইএ’র সাবেক সহ-সভাপতি শিল্পী আর নেই

তৈরি পোশাক রপ্তানিকারকদের সংগঠন বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচার অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ) এর সাবেক সহ-সভাপতি (অর্থ) হুমায়ুন কবির খাঁন শিল্পী (৫২) আর নেই। 

হৃদরোগে আক্রান্ত হয়ে শুক্রবার (১৯ ডিসেম্বর) দিনগত মধ্য রাতে রাজধানির ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি—-রাজিউন)।

হুমায়ুন কবির খাঁন শিল্পী নারায়ণগঞ্জ ফিল্ম সোসাইটির সভাপতিও ছিলেন। হুমায়ুন কবির খাঁন শিল্পীর মৃত্যুতে দেশের পোশাক শিল্প মালিকদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। বিকেএমইএ ও বিজিএমইএ এর পক্ষ থেকে শোক জানানো হয়েছে।

মরহুমের প্রথম নামাজে জানাযা শনিবার (১৯ ডিসেম্বর) বাদ জোহর (১:৩০টায়) নগরীর টানবাজার জামে মসজিদে এবং মাসদাইর কেন্দ্রীয় গোরস্থান মসজিদে ২য় জানাযা (২:৩০টায়) অনুষ্ঠিত হয়। পরে তার মরদেহ মাসদাইর গোরস্থানে দাফন করা হয়।

বিকেএমইএ এর পক্ষ থেকে প্রতিষ্ঠানটির সভাপতি নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান ও জৈষ্ঠ সহ-সভাপতি মোহাম্মদ হাতেম শোক প্রকাশ করে বলেন, আমাদের দীর্ঘদিনের সহকর্মী হুমায়ুন কবির খাঁন শিল্পীর মৃত্যুতে পোষাক শিল্পে শূন্যতার সৃষ্টি হলো। এই শূন্যতা অপূরণীয়। আমরা তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart