1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৩:২৩ অপরাহ্ন

বন্দরে ৪ মাদক ব্যবসায়ি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৭০
ফতুল্লায় শিশু ধর্ষণ, যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ জেলা মাদক দ্রব্য নিয়নন্ত্রণ অধিদপ্তর ও বন্দর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৫ গ্রাম হেরোইন ও ১৮ পিছ ইয়াবা ট্যাবলেটসহ চিহিৃত মাদক ব্যবসায়ীসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে।

সোমবার (২১ ডিসেম্বর) দুপুরে ও সন্ধ্যায় পৃথক দুইটি স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের বন্দর থানায় হস্তান্তর করা হয়। এবং মাদক উদ্ধারের ঘটনায় পৃথক দুই মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন :বন্দরে শিশু আরাফাত হত্যা, প্রধান আসামীর আত্মসমর্পন

মামলার তথ্যমতে, জেলা মাদক দ্রব্য নিয়স্ত্রন অধিদপ্তরের উপ-পরিদর্শক আব্দুল বারেক দেওয়ানসহ তার সঙ্গীয় র্ফোস বন্দর থানার ফরাজিকান্দাস্থ লাহরবাড়ী এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী হান্ডেট মামুনের বাড়ীতে অভিযান চালায়। অভিযান কালে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ৫ গ্রাম হেরোইনসহ উক্ত এলাকার মৃত সিরাজুল ইসলাম মিয়ার ছেলে চিহিৃত মাদক ব্যবসায়ী হান্ডেট মামুন (৪৮) ও একই এলাকার মৃত মোসলেম উদ্দিন মিয়ার ছেলে দিলিপ মিয়া (৪৫)কে গ্রেপ্তার করে।

অপরদিকে বন্দর থানার উপ-পরিদর্শক আবুল খায়েরসহ সঙ্গীয় র্ফোস ওই দিন সন্ধ্যায় বন্দর থানার ফুলহরস্থ আসমানী মাঠ বাসস্ট্যান্ডের গুডি বাবুলের দোকানে সামনে বিশেষ অভিযান চালায়। অভিযান কালে পুলিশ ১৮ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ফুলহর এলাকার মৃত মজিবুর রহমান মিয়ার ছেলে নাজমুল হক (৩০) ও একই এলাকার মৃত রমিজ উদ্দিন মিয়ার ছেলে আনোয়ার হোসেন (৪০)কে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতদের পৃথক মাদক মামলায় মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকালে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart