1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৩:০৪ পূর্বাহ্ন

বন্দরে শিশু আরাফাত হত্যা, প্রধান আসামি ৪ দিনের রিমান্ডে

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ১১৫
বন্দরে শিশু আরাফাত হত্যা, প্রধান আসামি ৪ দিনের রিমান্ডে

বন্দরে অপহরণের পর শিশু আরাফাতকে হত্যার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি রিপনের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার (২৩ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌসের আদালত শুনানী শেষে তার রিমান্ড মঞ্জুর করেন। এরআগে মঙ্গলবার রিপন আদালতে আত্মসমর্পন করেন। খবর পেয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সিরাজদৌল্লাহ জিজ্ঞাসাবাদের জন্য তার ৭ দিনের রিমান্ড আবেদন করেন। আসামী রিপন উপজেলার লাউসার গ্রামের ইসলাম মিয়ার ছেলে।

এদিকে শিশু আরাফাতের স্বজনরা আদালতের বাহিরে বিচারের দাবিতে মানববন্ধন করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সিরাজদৌল্লাহ জানান, বন্দর উপজেলার লাউসার গ্রামের মদনপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য রফিকুল ইসলাম মনার ছেলে ষষ্ঠ শ্রেণির ছাত্র আরাফাত (১১) ১৫ ডিসেম্বর রাতে বাড়ির পাশেই বিজয় দিবসের কনসার্ট অনুষ্ঠানে যায়। কনসার্ট থেকে বাড়ি ফেরার পথে মো. ইসলাম মিয়ার ছেলে মো. রিপন মিয়াসহ অজ্ঞাত আরও কয়েকজন আরাফাতকে বাড়ির পাশে পরিত্যক্ত এক স্কুল ভবনে ধরে নিয়ে যায়। সেখানে নিয়ে প্রথমে ইট দিয়ে আরাফাতের মাথা থেঁতলে দেয়। পরে গলা টিপে হত্যা করে বাড়ির পাশের পুকুরে লাশটি ফেলে দেয়। নিখোঁজের ৩ দিন পর শুক্রবার সকালে পুকুর থেকে আরাফাতের লাশ উদ্ধার করা হয়।

আদালত পুলিশের পরিদর্শক (ওসি) আসাদুজ্জামান জানান, আসামীকে ধরে এনে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। পরে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

আরও পড়ুন :বন্দরে শিশু আরাফাত হত্যা, প্রধান আসামীর আত্মসমর্পন

উল্লেখ্য, বন্দরের মদনপুর ইউনিয়নের লাউসার এলাকার একটি পুকুর থেকে ১৮ ডিসেম্বর বন্দরের লাউসার এলাকার বাসিন্দা ও মদনপুর ইউপির সাবেক সদস্য রফিকুল ইসলামের ছেলে আরাফাত রহমানের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। এর পর ১৯ ডিসেম্বর রাতে নিহতের মা রিনজু বেগম বাদী হয়ে একই গ্রামের ইসলাম মিয়ার ছেলে রিপন মিয়াকে প্রধান আসামি করে এবং রাব্বিসহ আরো ৪-৫কে আজ্ঞাত আসামি করে বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart