1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন

বন্দরে পাকা কবর গুড়িয়ে স্থাপনা নির্মাণের অভিযোগ

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ১৫৪
ঘুম নয় ফতুল্লায় আত্মগোপনে আজাদ ডাইংয়ের পরিচালক তানজিম গুম নয়, স্বেচ্ছায় আত্মগোপন করেছে ফতুল্লা আজাদ ডাইংয়ের পরিচালক তানজিম চৌধুরী। আত্মগোপনের ঘটনায় থানায় অভিযোগ করা হলে প্রকৃত ঘটনা বের হয়ে আসে। এ ঘটনায় ফতুল্লায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয় সূত্র জানায়, তানজিম চৌধুরীর কাছে ফতুল্লা এবং নারায়ণগঞ্জের একাধিক ব্যবসায়ীর সাথে মোটা অংকের টাকার লেনদেন রয়েছে। এ নিয়ে ফতুল্লা মডেল থানা পুলিশসহ স্থানীয় পর্যায়ে কয়েকবার সমঝোতা বৈঠক হয়। সম্প্রতি ঋনের চাপে আত্মগোপনে চলে যায় তানজিম চৌধুরী। আর এই স্বেচ্ছায় আত্মগোপন নিয়ে হৈচৈ পরে যায়। এদিকে তানজিম চৌধুরীর কোন খোঁজ না পেয়ে তার পিতা সগির আহমেদ চৌধুরী তার পুত্রকে গুমের অভিযোগ এনে শ্বশুর আজাদ মিয়ার নামে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তবে অভিযোগের পরই প্রকৃত ঘটনা প্রকাশ্যে চলে আসে। স্বেচ্ছায় আত্মগোপনে থাকা তানজিম চৌধুরী মিরপুরে তার নানার বাড়িতে রয়েছে বলে তার নানা আজহার আলী নিশ্চিত করেছে। এদিকে ফতুল্লা আজাদ ডাইংয়ের মালিক আজাদ মিয়া জানান, তার মেয়ে জামাতা তানজিম চৌধুরীর সাথে স্থানীয় এবং শহরের কিছু ব্যবসায়ীর আর্থিক লেনদেন রয়েছে। সম্প্রতি ঋনের চাপ বেড়ে যাওয়ায় সে স্বেচ্ছায় আত্মগোপনে চলে যাওয়াতে মেয়ের জামাতা গুমের অভিযোগ এনে থানায় আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেয়া হয়েছে।

নারায়ণগঞ্জের বন্দরে পাকা কবর গুড়িয়ে দিয়ে স্থাপনা নির্মাণের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এলাকাবাসীর বাধা উপেক্ষা করে কবরস্থানের উপর নির্মাণ করা হচ্ছে পাকা দোকান ঘর।

ঘটনাটি ঘটেছে নাসিক ২৫নং ওয়ার্ডের বন্দরের লক্ষণখোলা এলাকায়। ৪টি পাকা কবর গুড়িয়ে দেয়ায় এলাকাবাসীর মধ্যে তীব্র ক্ষোভ বিরাজ করছে।

এলাকাবাসী জানান, সম্প্রতি বন্দরের লক্ষণখোলা এলাকার রফিকুল ইসলাম তার মামাতো ভাই গোলজার হোসেন খোকনের কাছে দোতলা ভবনসহ ৪ শতক জায়গা বিক্রি করেন। ভবনের উত্তর দিকে পারিবারিক কবরস্থানে রফিকুল ইসলামের বাবা মাসহ আত্মীয়স্বজনের ৪টি পাকা কবর রয়েছে। বাড়ি কেনার পর খোকন পাকা কবর গুলো ভেঙ্গে গুড়িয়ে দেয়।

আরও পড়ুন : বন্দরে ৪ মাদক ব্যবসায়ি গ্রেপ্তার

এ ব্যাপারে প্রতিবাদ জানান এলাকাবাসী। কিন্তু খোকন তাদের বাধা উপেক্ষা করে কবরস্থানের উপর পাকা স্থাপন নির্মান কাজ অব্যহত রাখে।

এ ব্যাপারে খোকন জানান, তিনি কবরস্থানের জায়গাসহ বাড়িটি কিনেছেন। এখন কবরস্থান রাখা না রাখা তার ব্যাপার। এ ছাড়া ৪ জন আলেমের সম্মতি নিয়ে এখান থেকে কিছু মাটি লক্ষণখোলা কবরস্থানে দাফন করে তবেই তিনি পাকা দোকান নির্মাণ করছেন।

তিনি বলেন সারা এলাকাইতো কবরস্থান। যেখানে মানুষ ঘরবাড়ি নির্মাণ করে বসবাস করছেন। এতে দোষের কিছু নেই।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart