1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৬:৫০ অপরাহ্ন

বন্দরে ডিগবল টুনামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ৮৫
বন্দরে ডিগবল টুনামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মহান বিজয় দিবস উপলক্ষে শাহী মসজিদ এলাকার যুব ও ক্রীড়াপ্রেমী মহল আয়োজিত ডিগবল টুনামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ ডিসেম্বর) রাতে শাহী মসজিদ ইসলামীয়া ফাজিল মাদ্রাসা মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বন্দর থানা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান আরিফের সভাপতিত্বে ও শেখ কামালের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাসিক ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার।

প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর হান্নান সরকার বলেন,শাহী মসজিদ যুব সমাজের উদ্যোগে আয়োজিত ডিগবল ফাইনাল খেলাটি দেখে আমি অভিভূত। খেলাধুলা করলে মন-মানসিকতা পরিবর্তন হয়। সামাজিক অবক্ষয় রোধে খেলা ধুলার বিকল্প নাই।
তিনি আরো বলেন,সমাজ থেকে মাদক ও কিশোর অপরাধ দমনে বেশি বেশি খেলাধুলার আয়োজন করতে হবে। ঐতিহ্যবাহী শাহী মসজিদ এলাকা থেকে ক্রীড়া চর্চার মাধ্যমে সমাজকে এগিয়ে নিতে হবে। আগামীতে শাহী মসজিদ থেকে জাতীয় দলের খেলোয়ার তৈরী হবে। ভাল কাজে আমি সব সময় এলাকার যুব সমাজের পাশে থেকে সমাজ পরিবর্তনে ভূমিকা রাখতে চাই।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শাহী মসজিদ পঞ্চায়েতের সাধারন সম্পাদক মোহাম্মদ আমিনুল ইসলাম, স্থানীয় সমাজ সেবক আমানউল্ল্যাহ, বন্দর থানা যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মাঈন উদ্দিন মাঈনু, ২১নং ওয়ার্ড আ‘লীগ নেতা সালাউদ্দিন, যুবলীগ নেতা ছানোয়ার হোসেন,মাহামুদুল হাসান স্বপন, ক্রীড়া প্রেমী ও ফুটবল কোচ দিলিপ, খালেদ সাইফুল্লাহ, ২১নং ওয়ার্ড আ‘লীগ নেতা নাজমুল, মনিরুজ্জামান খোকন, মো: আক্তার, মো: মাসুদ প্রমূখ।

উল্লেখ্য,ফাইনাল খেলায় জবা একাদশের বিপরীতে শাপলা একাদশ অংশগ্রহন করেন। পরিশেষে ট্রাইবেকারে শাপলা একাদশকে হারিয়ে জবা একাদশ বিজয় অর্জন করেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart