1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:২৭ পূর্বাহ্ন

বন্দরে গৃহহীনদের জন্য ১০০ ঘর নির্মাণ করা হবে : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ১৪২
বন্দরে গৃহহীনদের জন্য ১০০ ঘর নির্মাণ করা হবে : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসেনের এমপি বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান বলেছেন, মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষে বন্দরে ভ’মিহীন ও গৃহহীন অসহায় মানুষের জন্য ১০০ ঘর নির্মাই করা হবে। নারায়ণগঞ্জের ব্যবসায়ীরা একেকজন একটি করে গৃহ নির্মাই করে দিবেন। ঘর নির্মাই কর্মসূচি বাস্তবায়নে ব্যবসায়ীদের পাশাপাশি ইউনিয়ন চেয়ারম্যান, ওর্য়াড কাউন্সিলর ও স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তা প্রয়োজন।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে বন্দর থানার লক্ষনখোলা এলাকায় মুজিব শতবর্ষ উপলক্ষে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত দেশের সকল ভূমিহীন ও গৃহহীনদের জন্য র্দূৃযোগ সহনীয় বাসগৃহ নির্মান কাজের উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, মুজিব বর্ষের মধ্যেই ১০০ গৃহ নির্মান কাজ সমাপ্ত করা হবে। সত্যিকারের অসহায় মানুষেরা যেন ঘরগুলো বরাদ্ধ পায়। সেজন্য প্রকৃত ভূমিহীন গৃহহীনদের খুঁজে বের করা হবে। ঘর দেওয়ার পাশাপাশি তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করতে হবে। যাতে তারা অসহায় হয়ে ঘরগুলোকে স্থানীয় কোন প্রভাবশারীদের হাতে তুলে না দেয়। কাজগুলো করতে পারলে দেশের উন্নতি হবে। মানুষের উন্নতি হবে। মানুষ ভালো থাকবে।

বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম.এ রশীদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্ল্যাহ সানু, ২৩ নং ওয়াডৃ কাউন্সিলর সাইফুদ্দিন আহাম্মেদ দুলাল প্রধান, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর এনায়েত হোসেন, বন্দর ইউপি চেয়ারম্যান এহসান উদ্দিন আহাম্মেদ, মদনপুর ইউপি চেয়ারম্যান আরহাজ¦ এম.এ সালাম, মুছাপুর ইউপি চেয়ারম্রান মাকসুদ ও ধামগড় ইউপি চেযারম্রান মাসুম আহাম্মেদ প্রমুখ।

উল্লেখ্য, বন্দরের লক্ষখোলা এলাকায় দখল মুক্ত হওয়া জেলা প্রশাসকের ১১০ শতক জমিতে মুজিব শত বর্ষ উপলক্ষে দেশের সকল ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ প্রদান কর্মসূচির আওতায় ২৬টি গৃহ নির্মান করা হচ্ছে। বন্দর উপজেলা প্রশাসনের সহায়তায় প্রধানমন্ত্রী কার্যালয়ের আশ্রায়ন-২ প্রকল্প গৃহ নির্মান কাজ বাস্তবায়ন করছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart