1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:১৯ অপরাহ্ন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচু‌রের প্রতিবা‌দে রূপগ‌ঞ্জে ছাত্রলী‌গের বি‌ক্ষোভ

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ২২৮
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচু‌রের প্রতিবা‌দে রূপগ‌ঞ্জে ছাত্রলী‌গের বি‌ক্ষোভ

কুষ্টিয়ায় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের ভাস্কর্য ভাংচু‌রের প্রতিবা‌দে ও জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নারায়ণগ‌ঞ্জের রূপগ‌ঞ্জে বি‌ক্ষোভ মি‌ছিল এবং প্রতিবাদ সমাবেশ করেছে ছাত্রলীগ।
সোমবার (৭ ডি‌সেম্বর) উপ‌জেলার ভুলতা এলাকায় রূপগঞ্জ উপ‌জেলা ছাত্রলীগের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও সমা‌বেশ অনু‌ষ্ঠিত হয়।

রূপগঞ্জ উপ‌জেলা ছাত্রলীগের সভাপ‌তি ফয়সাল অালম সিকদা‌রের সভাপ‌তি‌ত্বে ও উপ‌জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ ফ‌রিদ ভুঁইয়া মাসু‌মের সঞ্চালনায় অনুষ্ঠা‌ন আরো উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহসভাপতি নাজমুল হাসান সবুজ, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, মিরাজ মোল্লা, রোবায়েদ হাসান রাকিব, দপ্তর সম্পাদক সেলিম মাহমুদসহ অনেকে।
এ সময় বক্তারা ব‌লেন, মৌলবাদীরা মূর্তির সঙ্গে ভাস্কর্য‌কে গু‌লিয়ে ফে‌লে‌ছে। দু’টি ভিন্ন জি‌নিস। কোনোভা‌বে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার ঘটনা বরদাস্ত করা হ‌বে না। যে‌কোনো মূ‌ল্যে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে। এর বিরোধিতাকারী মৌলবাদী চক্রের বিষদাঁত ভেঙে ফেলার হুঁশিয়ারি উচ্চারণ করেন তারা।

বক্তারা আরো বলেন, যে বঙ্গবন্ধু না হলে বাংলাদেশ হতো না; সেই জাতির পিতার ভাস্কর্য ভাঙার ধৃষ্টতাপূর্ণ আচরণ যারা করেছে তারা দেশ-জাতির শত্রু। প্রতিক্রিয়াশীল মৌলবাদী অপশক্তির বিরুদ্ধে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে। যারা দেশের উন্নয়ন-অগ্রগতি সহ্য করতে পারছে না তারাই আজকে জাতির পিতার ভাস্কর্য ভেঙে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে। বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিকও বেঁচে থাকতে তাদের এ অপচেষ্টা সফল হতে দেওয়া হবে না। ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানা‌চ্ছি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart