1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৮:১৬ অপরাহ্ন

ফতুল্লা আ,লীগের কর্মীসভা রোববার, প্রধান অতিথি শামীম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ১৫২
ফতুল্লা আ,লীগের কর্মীসভা রোববার, প্রধান অতিথি শামীম ওসমান

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদ ও দলকে সু-সংগঠিত করতে আগামীকাল রোববার ফতুল্লা থানা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্দেগে কর্মী সমাবেশের আহবান করা হয়েছে। নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের হাতকে শক্তিশালী করতে থানা আওয়ামীলীগের সমাবেশকে সফল করার জন্য সবাইকে অংশগ্রহন করার আহবান করেন।

রোববার (২৭ ডিসেম্বর) বিকেল ৩টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডস্থ ফতুল্লা স্টেডিয়াম সংলগ্ন নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে (নম পার্ক) কর্মী সমাবেশের আহবান করা হয়। শুক্রবার ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক শওকত আলী সমাবেশ সফল করার জন্য সকল নেতাকর্মীকে উপস্থিত হওয়ার জন্য আহবান করেন।

উক্ত সমাবেশে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শওকত আলীর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান।

ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শওকত আলী জানান, জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদ ও শামীম ওসমানের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কর্মী সমাবেশের আহবান করা হয়েছে। কর্মী সমাবেশ সফল করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নব পার্কে উপস্থিত হওয়ার আহবান করা হয়। আর স্বাধীনতার জনক বঙ্গবন্ধুকে নিয়ে যারা কটুক্তি করে তারা দেশের শত্রু বলে আমি মনে করছি। আর যারা ওসমান পরিবারকে নিয়ে অপ্রচার করে নারায়ণগঞ্জের আওয়ামীলীগের শত্রু। তাই আগামী রোববার শামীম ওসমানের হাতকে শক্তিশালী করতে কর্মী সমাবেশে উপস্থিত হওয়ার আহবান করছি।

ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ জানান, কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে এবং ফতুল্লা থানা আওয়ামীলীগকে সু-সংগঠিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান করা হয়। আর ফতুল্লায় আওয়ামীলীগ ও এমপি শামীম ওসমানের ঘাটি হিসাবে প্রতিষ্ঠা করতে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। আর ফতুল্লার মাটিতে শামীম ওসমানের হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধের বিকল্প নাই। তাই রোববার বিকেল ৩টায় নম পার্কে ফতুল্লা থানা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে কর্মী সমাবেশের আহবান করা হয়। আর এ কর্মী সমাবেশ হতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটুক্তিকারী সহ শামীম ওসমানকে নিয়ে অপ্রচারকারীদের প্রতিহত করার আন্দোলন শুরু হবে ইনশায়াল্লাহ। আর কর্মী সমাবেশে শামীম ওসমান নেতাকর্মী দিকনির্দেশনা দিবেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart