1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:১৪ অপরাহ্ন

ফতুল্লায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন রোটারিয়ান ক্লাব ও সমবায় সমিতি

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ২১২
ফতুল্লায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন রোটারিয়ান ক্লাব ও সমবায় সমিতি

নারায়ণগঞ্জের ফতুল্লায় রোটারি ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটি ও বক্তাবলী পল্লী উন্নয়ন ও সমবায় সমিতির যৌথ উদ্যোগে সহস্রাধিক অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার (১৯ডিসেম্বর) দুপুরে ফতুল্লার বক্তাবলীর ছমিরনগরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বক্তাবলী পল্লী উন্নয়ন ও সমবায় সমিতির সভাপতি মোঃ মোকছেদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলার সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান জিকুর সার্বিক তত্ত্বাবধায়নে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী ইদ্রিস আলী দেওয়ান, রোটারি ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটির প্রেসিডেন্ট কামরুল হাসান, সেক্রেটারী শফিকুল ইসলাম বাবু, কাউন্সিলর খোরশেদ এর স্ত্রী আফরোজা খন্দকার লুনা প্রমুখ।

প্রধান অতিথি শওকত আলী বলেন, রোটারি ক্লাব ও বক্তাবলী পল্লী উন্নয়ন ও সমবায় সমিতি এলাকার মানুষের পাশে দাঁড়িয়ে মহৎ কাজ করে যাচ্ছে তাদের এই কাজকে সাধুবাদ জানাই। তারা মুখ দেখে নয় সঠিক লোক দেখে কম্বল বিতরণ করা হয়েছে। রোটারিয়ান ক্লাব বক্তাবলীতে হাসপাতাল করার যে উদ্যোগ নিয়েছে সেই উদ্যোগকে স্বাগত জানাই। আমি যদি আবার চেয়ারম্যান হয়ে আসতে পারি তাহলে আমার নেতা নারায়ণগঞ্জ- ৪ আসনের এমপি শামীম ওসমান সাহেবের সাহায্য নিয়ে এই হাসপাতাল করার জন্য সহযোগিতা করব ইনশাআল্লাহ। আর আজকের অনুষ্ঠানে করোনা বীর খোরশেদ সাহেবকে পাশে পেয়ে অনেক ভাল লেগেছে। খোরশেদ দলমতের উর্ধ্বে এসে তিনি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। তার সাথে একটি প্রোগ্রামে থাকতে পেরে আমি খুবই আনন্দিত।

তিনি আরো বলেন, এই এলাকায় যেখানে রাস্তার সমস্যা ছিল যেটা দেখলে আমি নিজেই লজ্জ্বিত হতাম সেই রাস্তা গুলোতে আমি নিজে গিয়ে পরিদর্শন করে কাজ গুলো করেছি। বিশেষ করে ছমির নগর আসলে আমার কাছে লজ্জা লাগতো। আমার নির্বাচনী এলাকার রাস্তার এই অবস্থা। এমপি শামীম ওসমানের সু-নজর থাকায় ছমিরনগর এলাকার রাস্তা হয়েছে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রোটারিয়ান ইয়াহিয়া আলম উৎসাস, রোটারিয়ান রাজু, রোটারিয়ান বাতেন, উজ্জ্বল, পলিন দেওয়ান, জাবেদ, বাবু, কাশেম, জলিল, রোটারিয়ান দোলন ও তুহিন হাসান মামুন, হাসান আলী মাদবর, জহির উদ্দিন মাদবর, শাহাবুদ্দিন মাদবর, মোঃ আলেক চাঁন, শামসুল হুদা মাষ্টার, বক্তাবলী পল্লী উন্নয়ন ও সমবায় সমিতির সহ- সভাপতি আলম মিয়া, মফিজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ সাইফুল্লাহ লিটন, সাংগঠনিক সম্পাদক হাবিবুল্লাহ, প্রচার সম্পাদক সবুজ আহমেদ, অর্থ সম্পাদক এমদাদ মোল্লা, প্রধান উপদেষ্টা পিয়ার শেখ, সদস্য নিজাম উদ্দীন, রহিম বাদশা, রবিউল, আলী আহমদ, রুবেল, মাসুদ, শরীফ, পিয়াস, মাইনুদ্দিন, ফারুক, জামাল, শাহীনসহ অন্যান্য নেতৃবৃন্দরা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart