1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:৩৫ পূর্বাহ্ন

ফতুল্লায় যুবককে আটকে চাঁদা দাবী, গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ১৪৯
ফতুল্লায় যুবককে আটকে চাঁদা দাবী, গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ইটখোলায় হাফিজুল ইসলাম নামে এক যুবককে আটক করে দুই লাখ টাকা চাঁদার দাবীতে মারধর করায় ২জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকালে পুলিশ ফতুল্লার নন্দলালপুর এলাকার অলি হাজীর ইটভাটায় অভিযান চালিয়ে হাফিজুল ইসলামকে উদ্ধার করে ২জনকে আটক করে।

আরো পড়ুন :নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ২৮৩ আক্রান্ত ৩৫

আটকৃতরা হলো-পাগলা বউবাজার এলাকার মোক্তার মিয়ার বাড়ির ভাড়াটিয়া সামাদের ছেলে রাব্বি ও একই এলাকার সায়েম এর বাড়ির ভাড়াটিয়া জাকির হোসেনের ছেলে মিজান।

এ ঘটনায়  দুপুরে হাফিজুল ইসলাম বাদী হয়ে আটকৃ দু্ইজনসহ অজ্ঞাত ৪জনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করেন, হাফিজুল ইসলামের বাড়ি সাতক্ষীরা জেলার রইছপুর এলাকার বাসিন্দা। তার বড় ভাই আশরাফুল ইসলাম আগে ফতুল্লার নন্দলালপুর এলাকাতে অলি হাজীর ইটভাটায় লেবার সরদারের কাজ করতো। এক মাস ধরে বড় ভাইয়ের সাথে হাফিজুলের যোগাযোগ নাই। শুক্রবার হাফিজুল নন্দলালপুর আসলে জানতে পারেন তার ভাই আশরাফুল নন্দলালপুর এলাকায় ঋণ করে বাড়িতে চলে গেছে। এরপর গত সোমবার হাফিজুল ওই ইটভাটায় গেলে রাব্বি ও মিজান সহ আরো ৪ জন মিলে হাফিজুলের কাছে ২ লাখ টাক চাঁদা দাবী করে। চাঁদা না দিলে হত্যার হুমকি দেওয়া হয়। ওই সময়ে তারা হাফিজুলের কাছ থেকে ২ হাজার টাকাও নিয়ে যায়। খবর পেয়ে মঙ্গলবার সকালে ফতুল্লা মডেল থানা পুলিশ এসে তাকে উদ্ধার করে দুইজনকে গ্রেফতার করেন।

মামলা গ্রহনের সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, পলাতক আসামীদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart