1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৭:৪৯ পূর্বাহ্ন

ফতুল্লায় পুলিশকে তথ্য দেয়ায় যুবককে পিটিয়েছে মাদক ব্যবসায়িরা

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ১৩৭
ফতুল্লায় পুলিশকে তথ্য দেয়ায় যুবককে পিটিয়েছে মাদক ব্যবসায়িরা
ফতুল্লায় মাদক ব্যবসায়ীকে গ্রেফতারে পুলিশকে তথ্য দেয়ার অভিযোগে মামুন (৩০) নামে এক যুবককে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে মাদক ব্যবসায়িরা।
ঘটনাটি ঘটেছে সোমবার (২৮ডিসেম্বর) রাত দশটায় ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুর রেল স্টেশন সড়কের পাকিস্তান বিল্ডিংয়ের সামনে।
এ ঘটনায় হামলার শিকার মামুন বাদী হয়ে দাপা পাকিস্তান বিল্ডিং এলাকার  দ্বীন ইসলামের পুত্র মাদক ব্যবসায়ী আলামীন তার ভাই  সুজন,হিমেল, একই এলাকার রশিদ মিয়ার পুত্র বাইল্লা সুমন,আব্দুর রবের পুত্র রাব্বি ও সুমনকে আসামী করে সোমবার রাতেই ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
জানা যায়, সোমবার রাত ১০ টার দিকে হামলার শিকার মামুন রিক্সাযোগে ফতুল্লা রেলস্টেশন থেকে ফতুল্লা আসার পথে পাকিস্তান বিল্ডিংয়ের সামনে তার রিক্সার গতিরোধ করে মাদক ব্যবসায়ী আলামিন, তার ভাই হিমেল, সুজন, বাইল্লা সুমন, রাব্বি সহ আরো কয়েকজন মামুন কে  টেনে হিচড়ে রিক্সা থেকে নামিয়ে এলোপাতাড়ি ভাবে মারধর করে রক্তাক্ত জখম করে।এ সময় নিজেকে বাঁচাতে মামুন ডাক চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারী মাদক ব্যবসায়ীরা দৌড়ে ঘটনাস্থল ত্যাগ করে।
এ বিষয়ে হামলার শিকার মামুন জানায়, গত এক মাস পূর্বে  ফতুল্লার দাপা-রেলস্টেশন এলাকার শির্ষ স্থানীয়  চিন্থিত মাদক ব্যবসায়ী আলামিনের ক্যাশিয়ার খ্যাত সুমন ওরফে বাইল্লা সুমন কে হেরোইন সহ গ্রেফতার করে ফতুল্লা মডেল থানার এস,আই বারেক। বেশ কিছুদিন জেল খাটার পর গত দুদিন পূর্বে আদালত থেকে জামিনে বেরিয়ে আসে বাইল্লা সুমন। হেরোইন সহ বাইল্লা সুমনের গ্রেফতারের বিষয়ে তাকে তথ্যদাতা হিসেবে সন্দেহ করে তার উপর সোমবার রাতে হামলা চালায় চিন্থিত মাদক ব্যবসায়ী আলামীন, তার ভাই হিমেল, সুজন, বাইল্লা সুমন, রাব্বিসহ বেশ কয়েকজন।
উল্লেখ্য যে হামলাকরী সকলেই পেশাদার মাদক ব্যবসায়ী এবং তাদের সকলের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একাধিক মামলা রয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart