1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৯:৪৩ পূর্বাহ্ন

ফতুল্লায় নৃত্য শিল্পীকে গণধর্ষণ, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ১৬১
ফতুল্লায় নৃত্য শিল্পীকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ১
নারায়ণগঞ্জের ফতুল্লায় নৃত্য শিল্পি (২৪)কে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ ফজলে রাব্বি (২৫) নামক এক ধর্ষককে গ্রেপ্তার করেছে। তবে পলাতক রয়েছে অপর ধর্ষক কামরুল।
গ্রেপ্তারকৃত ফজলে রাব্বি ধর্মগঞ্জ ডালডা কলোনীর মৃত আহসানউল্লার বাড়ীর শাহাবুদ্দিন শেখের পুত্র।
ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) রাত সাড়ে বারোটায় ফতুল্লার ধর্মগঞ্জ ডালডা কলোনী এলাকায় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ধর্ষিতা নৃত্য শিল্পি বাদী হয়ে গ্রেপ্তারকৃত ফজলে রাব্বি ও ধর্মগঞ্জ ডালডা কলোনীর মৃত আহসান উল্লার পুত্র কামরুল (২৩)কে আসামী করে  ফতুল্লা মডেল থানায় একটি ধর্ষন  মামলা দায়ের করেছে।
জানা যায়,ধর্ষিতা তরুনী একটি পোষাক তৈরী কারখানায় কাজ করার পাশাপশি বিভিন্ন অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে থাকেন।বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাতে একটি সুন্নতে খাৎনার অনুষ্ঠানে ধর্ষিতা তার বান্ধবী ইরিনা (২০)কে নিয়ে পূর্ব পরিচিত ড্যান্স মাস্টার শরিফের আমন্ত্রণে পঞ্চবটিস্থ ধর্মগঞ্জ ডালঢা কলোনীতে জনৈক রাসেলর বাড়ীতে নৃত্য পরিবেশন করতে আসে।
নৃত্য পরিবেশনের এক পর্যায়ে রাব্বি তাকে কৌশলে পার্শ্ববর্তী  একটি রুমে নিয়ে তার ইচ্ছার বিরুদ্বে জোর পূর্বক ধর্ষন করে।পরবর্তীতে পলাতক কামরুলও তাকে ধর্ষণ করে।
বিষয়টিটের পেয়ে তার বান্ধবী ৯৯৯ -এ ফোন করে বিষয়টি অবগত করলে ফতুল্লা থানা পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে ধর্ষিতা নৃত্য শিল্পিকে উদ্ধারসহ রাব্বি নামক এক ধর্ষক কে গ্রেফতার করে। তবে পালিয়ে যেতে সক্ষম হয় অপর ধর্ষক কামরুল।
ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানায়, গণধর্ষনের ঘটনায় অভিযুক্ত রাব্বিকে গ্রেপ্তার করা হয়েছে এবং পলাতক অপর আসামীকে গ্রেপ্তারের চেস্টা করছে পুলিশ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart