1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:৩৬ অপরাহ্ন

ফতুল্লায় গলাকাটা লাশের পরিচয় মিলেছে

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ১০৯
ফতুল্লায় গলাকাটা লাশের পরিচয় মিলেছে

নারায়ণগঞ্জের ফতুল্লার মধ্য নরসিংপুর এলাকা থেকে মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকালে উদ্ধার হওয়া অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশের পরিচয় পেয়েছে পুলিশ। নিহতের নাম সাগর। সে ফতুল্লার পশ্চিম দেওভোগ বাংলা বাজার আমবাগান এলাকার মৃত. আলী হোসেন ও মৃত. হালিমা বেগমের বড় ছেলে। সাগর ব্যাটারী চালিত ইজিবাইক চালক ছিলেন।

আরও পড়ুন :ফতুল্লায় কিশোরের গলাকাটা লাশ উদ্ধার

নিহতের চাচী জায়েদা বেগম জানান, সাগরের বাবা ও মা অসুস্থ হয়ে মারা যায়। এরপর থেকে সাগর ও তার ছোট ভাই ইয়াসিনকে আমিই লালন পালন করি। এক বছর হয় সাগর ইজিবাইক চালিয়ে ভালো উপার্জন করে। সকালে ইজিবাইক নিয়ে বের হয় বিকেলে বাসায় চলে আসে। সোমবার সকালে বের হয়ে আর বাসায় ফিরেনি। মঙ্গলবার সন্ধ্যার পর শুনতে পেয়েছি সাগরকে হত্যা করে তার ইজিবাইক ও মোবাইল নিয়ে গেছে দুর্বৃত্তরা। এই এতিম সন্তানকে হত্যার বিচার চাই।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, নিহত কিশোরের চাচী জায়েদা বাদী হয়ে মঙ্গলবার রাতে একটি হত্যা মামলা দায়ের করেছে। চেষ্টা করছি দ্রুতই দুর্বৃত্তদের গ্রেফতার করে আইনের আওতায় আনার।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart