1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১০:০৫ অপরাহ্ন

ফতুল্লায় কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ১৬৪
ফতুল্লায় কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

ফতুল্লায় এক কিশোরী (১৪)কে ধর্ষণের মামলায় মোঃ মনির ওরফে ইয়াবা মনির (৩৫) নামে আরও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২১ ডিসেম্বর) রাতে ফতুল্লার দাপা শারজাহান রি-রোলিং মিলস্ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মনির ওরফে ইয়াবা মনির ফতুল্লা থানার দাপা শারজাহান রি- রোলিং মিলস্ এলাকার মৃত মোহাম্মদ আলীর পুত্র। এরআগে পুলিশ ঘটনার মূলহোতা হায়দারকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, ধর্ষিতা কিশোরী ফতুল্লার টাগারপাড়স্থ একটি এমব্রয়ডারি কারখানায় কাজ করে। ১২ ডিসেম্বর রাত সাড়ে ৯টার দিকে কাজ শেষ করে পঞ্চবটী থেকে গায়ের চাদর কিনে পায়ে হেটে লালপুর পৌষা পুকুরপাড়স্থ বাসায় যাচ্ছিল। পথিমধ্যে হায়দার,ইয়াবা মনির ও বাবু তাকে জোরপূর্বক ধরে বালুর মাঠে নিয়ে যায়। সেখানে নিয়ে ইয়াবা মনির ও পলাতক আসামী বাবুর সহোযোগিতায় মামলার প্রধান আসামী হায়দার তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

আরও পড়ুন :ফতুল্লায় কিশোরের গলাকাটা লাশ উদ্ধার

এ ঘটনায় ধর্ষিতা কিশোরী ঘটনার রাতেই ফতুল্লা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। পরবর্তীতে পুলিশ তা মামলা হিসেবে গ্রহন করে। ঘটনার রাতেই পুলিশ মামলার প্রধান আসামী হায়দারকে গ্রেপ্তার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফরহাদ জানায়,মামলা হওয়ার পর থেকেই গ্রেপ্তারকৃত মনির পালিয়ে বেড়াচ্ছিলো। সোমবার (২১ ডিসেম্বর) রাত নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শারজাহান রি- রোলিং মিলস্ এলাকায় অভিযান চালিয়ে মনিরকে গ্রেপ্তার করা হয়। অপর আসামী বাবুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart